• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠি জেলার রাজাপুর ও কাঠালিয়া উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

Badhon roy, Zalokati
আপডেট : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

ঝালকাঠি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৩য় ধাপে ঝালকাঠি জেলার রাজাপুর ও কাঠালিয়া উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ। ঝালকাঠি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৩য় ধাপে ঝালকাঠি জেলার রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় নির্বাচন হচ্ছে। সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই দুই উপজেলার প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। নির্বাচনের রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রুহুল আমিন প্রতীক বরাদ্দের কার্যক্রম পরিচালনা করেছেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ ও জেলা নির্বাচন অফিসার মোঃ আঃ ছালেক ও দুই উপজেলার সহকারী রিটার্নিং অফিসাররা উপস্থিত ছিলেন।

ঝালকাঠি কাঠালিয়া উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এমাদুল হক মনির দোয়াত কলম প্রতীক, সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার কাপ পিরিচ, উপজেলা আ’লীগ নেতা তরুন সিকাদর ঘোড়া ও শহিদুল ইসলাম আনারস প্রতীক বরাদ্দ করা হয়েছে। এই উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান গৌতম মন্ডল টিয়া পাখি, এ্যাড. তরিকুল ইসলাম চসমা, শহিদ গোলদার তালা, রেজাউল করিম উড়োজাহাজ, সৈয়দ মইনুল হোসেন টিউবওয়েল ও উপজেলা বিএনপি পদ থেকে পদত্যাগকারী আব্দুল জলিল মিয়াজির বই প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান ফাতেমা খানম হাঁস, শেফালি বেগম ফুটবল, নাজমুন আক্তার তুলি কলস, শাহিদা আক্তার বিন্দু প্রজাপতি ও শাহানাজ বেগম পদ্মফুল প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

রাজাপুর উপজেলায় চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু মোটর সাইকেল, আফরোজা আক্তার লাইজু দোয়াত কলম, জিয়া হায়দার খান লিট ঘোড়া, আহসান হাবিব সোহাগ কাপ পিরিচ ও নজরুল ইসলাম আনারস প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ভাইস-চেয়ারম্যান পদে আব্দুল্লাহ আল হাসান বই, জিয়াউল হক লালন টিউবওয়েল, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান চন্দ্র শেখর উড়োজাহাজ, রামদুলাল তেওয়ারি তালা, সোহেল আহম্মেদ চশমা ও নাছির উদ্দিন মাইক প্রতীক বরাদ্দ করা হয়েছে। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নাজমুন নাহার পুতুল ফুটবল, নাজমা বেগম সেলাই মেশিন, সালমা বেগম কলস, হাফিজা আক্তার পিংকু প্রজাপতি, সুমি আক্তার সুমনা হাস প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

bdnewseu/14May/ZI/zalokati


আরো বিভন্ন ধরণের নিউজ