• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কক্সবাজার জেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পরাজয়

কক্সবাজার থেকে নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ৮ মে, ২০২৪

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান উপজেলা নির্বাচনে উভয়ের পরাজয়।৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কক্সবাজারের কুতুবদিয়া ও সদরে পরাজিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।কুতুবদিয়া উপজেলা নির্বাচনের বেসরকারি ফলাফল অনুযায়ী, চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীক নিয়ে লড়া অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী পেয়েছেন ৩ হাজার ৯৬৫ ভোট। আপন ভাতিজার কাছে হেরেছেন তিনি। ভোটের ফলে তিনি তৃতীয় হয়েছেন।

এ উপজেলায় ঘোড়া প্রতীকের প্রার্থী ব্যারিস্টার হানিফ বিন কাশেম ২৭ হাজার ২৪৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আছহাব উদ্দিন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৪৩৮ ভোট।

অপরদিকে, কক্সবাজার সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে ৮ হাজার ৭৩৬ ভোটে হারিয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নুরুল আবছার। মোটরসাইকেল প্রতীক নিয়ে নুরুল আবছার পেয়েছেন ৩৬ হাজার ৫৩৬ ভোট। আর আনারস প্রতীকের প্রার্থী মুজিবুর রহমান পেয়েছেন ২৭ হাজার ৮শ’ ভোট।

পরাজিত জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বর্তমানে কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান। ভোটের কয়েকদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রথমে কক্সবাজারে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি।

আর মুজিবুর রহমান কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র। ২০১৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত তিনি পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন।

bdnewseu/8May/ZI/Coxsbazar


আরো বিভন্ন ধরণের নিউজ