• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

এথেন্সের গাজীতে স্ট্রীট ফুড ফেস্টিভ্যাল এই মাসে তিন সপ্তাহান্তে শুরু

জহিরুল ইসলাম, (গ্রিস) এথেন্স
আপডেট : রবিবার, ৫ মে, ২০২৪

প্রতি বছরের ন্যায় সামারের শুরুতে গ্রিস কে নবসাজে সজ্জিত করা হয়, আয়োজন করা হয় বিভিন্ন ধরনের ফেস্টিভ্যালের এরই ধারাবাহিকতায় শুরু হতে যাচ্ছে এথেন্সে গাজীতে স্ট্রিট ফুড ফেস্টিভ্যাল শুরু হবে ১০-১২, ১৭-১৯,২৪-২৬ মে ২০২৪ ইং। এইসব festivalগুলোতে বাংলাদেশি বিভিন্ন ধরনের ব্যবসায়ীদের অংশগ্রহণ উল্লেখযোগ্য হারে রয়েছে। এথেন্সের গাজী অঞ্চলটি হচ্ছে ঐতিহ্যবাহী প্রত্নতাত্ত্বিক নিদর্শনে সজ্জিত পর্যটক আকৃষ্ট একটি ঐতিহাসিক সৌন্দর্যে ভরপুর অঞ্চল।

এথেন্স স্ট্রীট ফুড ফেস্টিভ্যাল এই মাসে তিন সপ্তাহান্তে গাজীর ঐতিহাসিক ওল্ড ওএসওয়াই বাস ডিপো (পিরিওস ও এরমাউ) কে রান্নার স্বর্গে রূপান্তরিত করেছে। 2016 সাল থেকে, এটি দেশের সবচেয়ে বড় ভোজনরসিক ইভেন্ট, যা স্থানীয় গ্যাস্ট্রোনমি দৃশ্যকে নতুন আকার দেয় এবং রাস্তার খাবারের প্রবণতা সেট করে।

বিশ্বজুড়ে রন্ধনপ্রণালী এবং আলেকজান্দ্রো সিওটিনিস এবং গ্রিগোরিস কিকিসের মতো বিখ্যাত শেফদের সাথে, এটি অনন্য স্বাদের প্রতিশ্রুতি দেয়। গান এবং বিনোদন উৎসবের পরিবেশকে সম্পূর্ণ করে। Viva’s more.com-এ 3-ইউরো টিকেট প্রি-বুক করুন।

bdnewseu/5May/ZI/Athens


আরো বিভন্ন ধরণের নিউজ