• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ক্রিকেটার রুবেলের শো রুম উদ্বোধন করলেন সাকিব

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : রবিবার, ৫ মে, ২০২৪

ক্রিকেটার রুবেলের শো রুম উদ্বোধন করলেন সাকিব।দুজনেই একসাথে খেলেছেন বাংলাদেশের হয়ে। একজন অলরাউন্ড নৈপুন্যে দেশকে জিতিয়েছেন অনেক ম্যাচ, আরেকজন আগুনে গোলা নিক্ষেপে তছনছ করেছেন প্রতিপক্ষের ব্যাটারদের। সেই সাকিব আল হাসান আর রুবেলের সৌহার্দ্য কেবলমাত্র মাঠেই নয়, তাদের সম্পর্ক আর বন্ধুত্ব এর বাইরেও বিস্তৃত। শনিবার (৪ মে) রুবেলের বাইক শো রুমের উদ্বোধনে দেখা গেলো সাকিবকে।

জনপ্রিয় মোটরবাইক ব্র্যান্ড ইয়াহামার ডিলার শো রুম নিয়েছেন রুবেল।সেখানে আরও উপস্থিত ছিলেন দেশের ঘরোয়া ক্রিকেটের প্রখ্যাত কোচ মোহাম্মদ সালাউদ্দিনসহ বেশ কয়েকজন ক্রিকেটার। রুবেলের এই শো রুমের অবস্থান রাজধানীর বারিধারার ১০০ ফিটে।

সাকিবের উপস্থিত থাকার কথা আগেই গণমাধ্যমে জানিয়েছিলেন রুবেল। শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় সেখানে এসে পৌঁছান সাকিব। এর আগে সেখানে এসে উপস্থিত হন নুরুল হাসান সোহান ও সাব্বির রহমান। পরবর্তীতে উদ্বোধনের সময় সেখানে যুক্ত হন কোচ সালাউদ্দিন, ক্রিকেটার হাসান মাহমুদ, শফিউল ইসলাম ও ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব হোসেন।

উল্লেখ্য, এক সময় লাল-সবুজ জার্সিতে দুর্দান্ত সময় পার করা পেসার রুবেল বর্তমানে জাতীয় দলের বাইরে আছেন। অবশ্য নিয়মিত খেলে যাচ্ছেন দেশের ঘরোয়া ক্রিকেটে। এবার ক্রিকেটের বাইরে নতুন এক পরিচয়ে হাজির হলেন তিনি।

bdnewseu/5May/ZI/Rubel


আরো বিভন্ন ধরণের নিউজ