• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় সাংবাদিক জুয়েলের উপর সন্ত্রাসীদের পরিকল্পিত হামলা

তানজিল হোসেন, ভোলা
আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪

ভোলায় সাংবাদিক জুয়েলের উপর সন্ত্রাসীদের পরিকল্পিত হামলা।ভোলা থেকে প্রকাশিত জনপ্রিয় “দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার স্টাফ রিপোর্টার জুয়েল মাস্টারকে মুখে গামছা বেঁধে রাতের আধারে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আহত জুয়েল মাস্টারের পুরো শরীরে গুরুতর কাটা রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। গত ৩ এপ্রিল (শুক্রবার) রাতে বোরহানউদ্দিন উপজেলার নুরমিয়ারহাট বাজারের নুরীয়া দাখিল মাদ্রাসার সামনে রাতে হামলা চালিয়ে গুরুতর জখম করাসহ হত্যার চেষ্টা চালায় সন্ত্রাসীরা।এ সময় সাংবাদিক জুয়েল মাস্টারকে অচেতন অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে ভোলা সদর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। পরে তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেলে কলেজে রেফার করেন কর্মরত চিকিৎসক। সেখানে জ্ঞান ফিরে হামলাকারীদের নাম বলেন সাংবাদিক জাুয়েল মাস্টার। বড় মানিকা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোল্লা বাড়ির সাইফুল মোল্লা, চৌকিদার বাড়ির আল আমিন, গাজী বাড়ীর মমিন গাজিসহ অজ্ঞাত ১০ জন হামলা চালায় এমন তথ্য সাংবাদিক জুয়েল মাস্টার এর। একই এলাকায় হামলাকারী সন্ত্রাসী ও সাংবাদিক জুয়েল মাস্টারের বাড়ি। নুর মিয়ার হাট বাজার থেকে বাড়িতে যাচ্ছিল সাংবাদিক জুয়েল মাস্টার।

এ সময় মোটর সাইকেল গতিরোধ করেন হামলকারীরা। পরে গামছা দিয়ে চোখ ও হাত বাঁধেন তারা। এর পর পিটিয়ে গুরুতর কাটা রক্তাক্ত জখম করা হয়। পুরো শরীলে গুরুতর জখমের চিহ্ন রয়েছে সাংবাদিক জুয়েল মাস্টার এর। সাথে থাকা মোবাইল সহ ক্যামেরা ছিনিয়ে নেয় সন্ত্রাসী গ্রুপ। তবে গামছা দিয়ে চোখ ও মুখ বাঁধানোর সময় উল্লেখিত তিন জনকে শনাক্ত করতে পারেন। বাকি ৭ জন সন্ত্রাসীকে চিনতে পারেননি আহত সাংবাদিক জুয়েল।

স্থানীয়রা সাংবাদিকদের জানান, হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা’সহ কয়েকটি মামলার তদন্ত চলছে। এসব ঘটনা নিয়ে দৈনিক ভোলা টাইমস্ পত্রিকায় সংবাদ প্রকাশ করে সাংবাদিক জুয়েল মাস্টার। এরপর থেকেই সাংবাদিক জুয়েল মাস্টারের উপর ক্ষিপ্ত হন সন্ত্রাসীদের গ্রুপ। তারই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পিত ভাবে ৩ এপ্রিল শুক্রবার রাতে সাংবাদিক জুয়েল মাস্টারকে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম ও হত্যার চেষ্টা চালায়নো হয়। সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীরা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত রেখেছে।

উল্লেখিত সন্ত্রাসীদেরকে আইনের আওতায় আনার জোড় দাবি দাবি জানালেন স্থানীয়রা। দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার স্টাফ রিপোর্টার জুয়েল মাস্টার এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়। পাশাপাশি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোড়ালো দাবি ভোলাবাসির।

এ ঘটনায় অদ্য শনিবার ঘটনাস্থলে বোরহানউদ্দিন থানা পুলিশ সহ অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ বাবুল আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ বাবুল আক্তার জানান, সাংবাদিক জুয়েল মাস্টার এর উপর হামলা কারীদের কে দ্রুত গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছে।
bdnewseu/4May/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ