• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস! রাতারাতি বাতিল সব কনসার্ট

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪

গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস! রাতারাতি বাতিল সব কনসার্ট আচমকাই অসুস্থ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। সোশাল মিডিয়ায় ভিডিও আপলোড করে নিজেই অসুস্থতার কথা জানালেন নিক। সঙ্গে জানালেন, আগামী কয়েকটা কনসার্টে তিনি অংশ নিতে পারবেন না। এই ভিডিওতে অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন নিক।সোশাল মিডিয়ায় নিক জোনাস জানালেন, ‘খুব একটা খুশির খবর দেব না। কেননা, কয়েকদিন ধরে গলা দিয়ে আওয়াজ বের হচ্ছে না। গলা ব্যথা। যত দিন এগোচ্ছে, গলার অবস্থা আরও খারাপ হচ্ছে। জ্বর আছে, গায়ে ব্যথা। সত্য়ি খুব খারাপ অবস্থা। ডাক্তার বলেছে, কিছুদিন বিশ্রামে থাকতে। তাই কনসার্ট আপাতত বাতিল করলাম।’ নিক জানিয়েছেন ইনফ্লুয়েঞ্জা হয়েছে তার।

কয়েক মাস আগে মুম্বাইয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। মুম্বইয়ের লোলাপালোজায় পারফর্ম করলেন নিক ও তার ভাইয়েরা। জোনাস ভাইয়ের পারফরম্যান্স দেখে আপ্লুত গোটা মুম্বই।

এই মুহূর্তে হলিউডের বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে রয়েছে টেক্সট ফর ইউ এবং মেটরিক্স ৪। তাছাড়াও, স্বামী নিক জোনাসের সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। কয়েক দিন আগে এক ফ্যাশন ম্যাগাজিনের শুটেও লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কাজের দিক থেকে প্রিয়াঙ্কা যে দারুণ ব্যস্ত, তা তার রোজকার রুটিনেই স্পষ্ট।

source-Inkilab

bdnewseu/4May/ZI/sickness


আরো বিভন্ন ধরণের নিউজ