• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইস্টার 2024: উপর থেকে এলেফসিনার ঐতিহাসিক ট্রাফিক জ্যাম

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স (ইউরোপ) গ্রিস
আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪

ইস্টার 2024: উপর থেকে এলেফসিনার ঐতিহাসিক ট্রাফিক জ্যাম।অববাহিকার বাসিন্দারা এই অঞ্চলে ইস্টারের দিনগুলি কাটানোর সিদ্ধান্ত নিয়েছে, যেমন ট্র্যাফিক ডেটা অনুসারে, APE-MPE দ্বারা নির্দেশ করা হয়েছে, এই বছরের নির্বাসন সাম্প্রতিক বছরগুলির মধ্যে একটি বৃহত্তম এবং 2022 এর চেয়ে বড় ছিল, যা ছিল প্রথম ইস্টার যেখানে করোনভাইরাসজনিত কারণে কোনও বিধিনিষেধ ছিল না।

বিশেষ করে, পবিত্র সোমবার থেকে গুড ফ্রাইডে সকাল 6টা পর্যন্ত, 329,684টি যানবাহন করিন্থ এবং লামিয়ার টোল রোড দিয়ে গেছে। গত বছরের একই সময়ে, 309,998 যানবাহন আটিকা ছেড়ে যায়, যেখানে 2022 সালে 291,141টি যানবাহন ছেড়ে যায়।

শুধুমাত্র গুড ফ্রাইডেতে, সকাল 6টা থেকে সন্ধ্যা 6টা পর্যন্ত, 95,526টি গাড়ি অ্যাটিকা ছেড়ে গেছে, যথা 55,869টি এথেন্স-করিন্থ থেকে এবং 39,666টি এথেন্স-লামিয়া থেকে।

bdnewseu/4May/ZI/Alifsina


আরো বিভন্ন ধরণের নিউজ