• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

থেসালোনিকি তে জর্জিয়ান ব্যক্তি কে গুলি করে হত্যা করা হয়েছে

Zahirul Islam International desk Thesaloniki greece
আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪

থেসালোনিকি:থেসালোনিকি তে জর্জিয়ান ব্যক্তি কে গুলি করে হত্যা করা হয়েছে।তাকে একটি খেলার মাঠের পাশে দিনের আলোতে হত্যা করা হয়েছিল – 41 বছর বয়সী জর্জিয়ান ব্যক্তি যাকে হত্যা করা হয়েছিল তাকে চিহ্নিত করা হয়েছে।একটি বারগান্ডি গাড়িতে তিনজন দুষ্কৃতী – হত্যাকাণ্ডের স্থানে তিনটি শেলের খোসা পাওয়া গেছে, দুটি গুলি ভিকটিমকে পাওয়া গেছে, একটি কাঁধে এবং একটি বুকে।

জর্জিয়ান বংশোদ্ভূত 41 বছর বয়সী একজন বিশিষ্ট ব্যক্তি , যিনি আগে একটি অপরাধমূলক সংগঠনে জড়িত থাকার কারণে পুলিশ কর্তৃপক্ষকে উদ্বিগ্ন করেছিলেন, তিনি হলেন সেই ব্যক্তি যিনি পবিত্র শনিবার দুপুর 2টার দিকে একটি পাশ কাটিয়ে গুলি করে হত্যা করেছিলেন৷ স্ট্যাভ্রোপলি, থেসালোনিকির রাস্তায় ।

আক্রমণের অপরাধীরা – দুই পুরুষ এবং একজন মহিলা – একটি বারগান্ডি রেনল্ট গাড়িতে চড়েছিল, লাইসেন্স প্লেট ছাড়াই, যা ভ্যাসিলি সিটসানি স্ট্রিটে চালাচ্ছিল । তারপরে, একজন লোক 41 বছর বয়সীকে অন্তত তিনবার গুলি করে।

যে তার মোটরসাইকেলের উপরে ছিল এবং তার হেলমেট খুলে ফেলেছিল, একটি গুলি তাকে পেছন থেকে খুঁজে পায় এবং বুকে থেমে যায়। একটি সেকেন্ড তার কাঁধে আঘাত. পরে, শিকারটি বাইক থেকে নেমে কয়েক মিটার হেঁটে রাস্তায় পড়ে মারা যায়।

একটি শিশুদের খেলার মাঠের পাশে এবং একটি বড় শপিং মলের গ্রাহকদের ভীত চোখের সামনে এই হত্যাকাণ্ডটি ঘটেছে।

EL.AS অপরাধীদের চিহ্নিত করতে অভিযান শুরু করেছে।

bdnewseu/4May/ZI/thesaloniki

 


আরো বিভন্ন ধরণের নিউজ