• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক প্রাপ্ত ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেনঃসিবিডিএস

আশিকুল ইসলাম আশিক, ( ককসবাজার) সদর
আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক দেওয়া….
ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেন
দক্ষিণ চট্টলার অন্যতম সেচ্ছাসেবী সংঘটন, কক্সবাজার ব্লাড ডোনারস সোসাইটি (CBDS)
সার্জিক্যাল মাস্ক এর পরিবর্তে পরিবেশ বান্ধব কাপড়ের মাস্ক ব্যবহার করার জন্য সচেতনতা মূলক কথা বলেন পথচারীদের মাঝে ।
সবসময় মাস্ক ব্যবহারের জন্য উৎসাহ প্রদান করেন জন-সাধারণের মাঝে। এ কাপড়ের তৈরি মাস্ক সাবান অথবা ডেটল দিয়ে পরিস্কার করে পুনরায় আবার ব্যবহার করা যাবে।

৮ ডিসেম্বর, বিকাল ৪ ঘটিকার মসয়
কক্সবাজার বাস, টার্মিনাল এলাকায় ১০০ টি পরিবেশ বান্ধব কাপড়ের মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার ব্লাড ডোনারস সোসাইটি’র(CBDS) এডমিন জাহাঙ্গীর আলম জ্যাক, সহ-এডমিন আশিকুল ইসলাম আশিক, কার্য়করি সদস্য সাদ্দাম হোসেন সহ CBDS এর অন্যান্য সদস্যরা।
এসময় CBDS সহ-এডমিন আশিক এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমাদের এ ধরনের সচেতনতা মূলক কার্য়ক্রম চলছে এবং চলমান থাকবে ইনশাআল্লাহ। আমার স্বেচ্ছায় রক্ত দান এর পাশাপাশি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, গরিব অসহায় যারা টাকার অভাবে চিকিৎসা করতে না পারা মানুষের চিকিৎসার ব্যবস্থা করে থাকি, লকডাউন চলাকালীন সময়ে ১০০ দিন অসহায় রাস্তায় পড়ে থাকা দৈনিক ৫০ জন মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করতে সক্ষম হয়েছি। এ ছাড়াও বিভিন্ন সমাজ সেবা মূলক কার্য়ক্রম, রক্ত দানে উৎসাহ বৃদ্ধি ও সচেতনা মূলক লিফলেট বিতরণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার করে থাকি বলে জানিয়েছেন বিডিনিউজ ইউরোপ টুয়েন্টি ফোর ডটকম কে।
বিডিনিউজ ইউরোপ /৯ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ