• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত

fakir noyon, faridpur
আপডেট : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত।লিয়াকত আলী লাভলু চরভদ্রাসন প্রতিনিধি, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সম্মেলন কক্ষে বুধবার সকাল ১১ টায় অভিবাসী কর্মীদের নিয়ে একত্রিকরণ ও সচেতনতা মুলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের উদ্যোগে উপজেলা প্রশাসন ও ওয়েলফেয়ার সেন্টার ফরিদপুর এ সেমিনারের আয়োজন করেন। সেমিনারে প্রত্যাগত অভিবাসী কর্মীদের পূণঃএকত্রিকরণে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধিসহ সেবাদানকারী প্রতিষ্ঠানের ভুমিকা সংক্রান্ত বিষয়ে বিশদ আলোচনা ও ভিডিও ফুটেজ প্রদর্শন করা হয়।সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের উপসচিব ও পরিচালক (আইআরপি) মোঃ গিয়াস উদ্দিন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফয়সল বিন করিম। সেমিনারে ভিডিও ফুটেজ প্রদর্শন সহ স্বাগত বক্তব্য দেন, ফরিদপুর ওয়েলফেয়ার সেন্টারের সহঃপরিচালক মোঃ আশিক সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহনাজ পারভীন বীথি, অধ্যক্ষ নিখিল রঞ্জন বিশ্বাস ও থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব। সেমিনারটি সঞ্চালনা করেন উপজেরা মাধ্যমিক শিক্ষা অফিসার দেওয়ান জাহাঙ্গীর।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর দেবাশীষ বিশ্বাস, প্রবীর কুমার সিংহ ও যৌসিয়া জানাফরিন। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বিদেশ প্রত্যাগত তাছলিমা আক্তার, শেখ তোতা মিয়া ও রেহেনা আক্তার প্রমূখ। সেমিনারে বিদেশ প্রত্যাগতদের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মাধ্যমে বিভিন্ন সুযোগ সুবিধা প্রাপ্তীর বিষয়ে ব্যাপক আলোচনা হয়।

bdnewseu/5April/ZI/faridpur


আরো বিভন্ন ধরণের নিউজ