• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান

তানজিল হোসেন, ভোলা
আপডেট : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪


ঈদের পূর্ব মূহুর্তে ভোলার সকল নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গ্রামীন জন উন্নয়ন সংস্থার সার্বিক সহযোগিতায় ঈদ মেলার শুভ উদ্বোধন করা করেন জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। নারী উদ্যোক্তা আয়োজনের সভাপতিত্ব করেন পাপিয়া চৌধুরীর সঞ্চালনা করেন বাধন তালুকদার এবং বাধন তালুকদারের সঞ্চলনায় বক্তব্য রাখেন একে একে সকল অতিথিবৃন্দ।প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান বলেন, প্রতিটি ক্ষেত্রেই এগিয়ে যাছে দেশের নারীরা। তবে বিভিন্ন ক্ষেত্রে নারীদের এগিয়ে যেতে দেখে আমাদের খুবি ভালো লাগে। তবে নারীদের সাফল্য দেখলে তাদের প্রতি শ্রদ্ধা বেড়ে যায়। এবং আমরা নারীদের ক্ষমতায়নের কথা বলে থাকি সব জায়গায়। কিন্তু নারীদের ক্ষমতায়ন তখনই নিশ্চিত হবে। যখন তাদের যথাযথ সুযোগ প্রদানের মাধ্যমে তাদের এগিয়ে আসতে সহযোগিতা করা হবে। এই মেলার মধ্য দিয়ে অন্যান্য নারী উদ্যোক্তরা অনুপ্রাণিত হবে। জেলা প্রশাসক আরিফুজ্জামান আরও বলেন, এই মেলা নবীন নারী উদ্যোক্তাদের জন্য বিশেষ প্রাপ্তি।

১ লা এপ্রিল  সোমবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় ঈদ মেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান তবে এই ঈদ মেলা চলবে ২, ৩, ৪, ৫ এপ্রিল পর্যন্ত। তবে গত ১ লা এপ্রিল সোমবার রাতে বাংলা স্কুল মাঠ প্রাঙ্গণে নারী উদ্যোক্তাদের ঈদ মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাবেকুর নাহার, গ্রামীণ জন উন্নয়ন সংস্থার পরিচালক এডভোকেট বীথি ইসলাম, জেলা আওয়ামিলীগের ত্রাণ ও ক্রিয়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফি, ভোলা জেলার মোফাস্বল সাংবাদিক ফোরামের সভাপতি শিমুল চৌধুরী, দৈনিক ভোলা টাইমস্ এর সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) সহ অর্ধ শতাধিক নারী উদ্যােক্তা।

কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানে সম্পূর্ণ হয় এবং আয়োজন শেষ করেই প্রতিটি স্টল গুরে পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। উল্লেখ, ঈদুল ফিতর উপলক্ষে ২০ টি স্টলে বিভিন্ন পণ্য নিয়ে আগামী ৫ দিন এই উদ্যােক্তাদের ঈদ মেলা চলবে। তাই স্ব পরিবারে স্ব- বান্ধবে, মিলে চলে আসুন আর মনের আনন্দে কেনাকাটা করুন, মন খুলে।

bdnewseu/5April/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ