• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ব্যাংকে ডাকাতি, অস্ত্র লুট, অপহরণে বান্দরবানের রুমা ও থানচিতে ছয়টি মামলা

bdnewseu online desk
আপডেট : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

আজ শুক্রবার গণমাধ্যমকে জানিয়েছেন থানচি থানার চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) সঞ্জয় সরকার। বান্দরবানের রুমা ও থানচিতে তিনটি ব্যাংকে ডাকাতি, পুলিশ ও আনসারের অস্ত্র লুট, থানায় হামলা ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় পৃথক ছয়টি মামলা করেছে পুলিশ। রুমা ও থানচি থানায় এ সব মামলা হয়েছে বলে।

তিনি বলেন, থানচি থানায় সশস্ত্র কেএনএফ সদস্যরা সরাসরি হামলা চালায়নি। তারা থানচি বাজারে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের লক্ষ্য করে গুলি চালায় এবং পুলিশকে পাল্টা গুলি করতে বাধ্য করে। তারা তিনটি জিপে চড়ে থানচি বাজারে এসেছিল।

বিজিবি ক্যাম্প, সেনা ক্যাম্প ও থানা পুলিশের সর্তক অবস্থানের পরও বারবার হামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তাদের উদ্দেশ্য কী তা পরিষ্কারভাবে বুঝতে পারছি না। আমরা এ নিয়ে কাজ করছি।

bdnewseu/5april/zi/bandarbon


আরো বিভন্ন ধরণের নিউজ