• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঢাবি ছাত্রদলের সভাপতি সাহস ও সাধারণ সম্পাদক শিপন

online desk bdneurope politics
আপডেট : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

ঢাবি ছাত্রদলের সভাপতি সাহস ও সাধারণ সম্পাদক শিপন/ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাত সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে গণেশ চন্দ্র রায় সাহস ও সাধারণ সম্পাদক হিসেবে নাহিদুজ্জামান শিপনকে মনোনীত করা হয়।শুক্রবার (১ মার্চ) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কমিটির অন্যরা হলেন– সিনিয়র সহ সভাপতি মাসুম বিল্লাহ, সহ-সভাপতি আনিসুর রহমান খন্দকার অনিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আক্তার শুভ ও সাংগঠনিক সম্পাদক নূর আলম ভুইয়া ইমন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাত সদস্যবিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হলো। নবগঠিত এ আংশিক কমিটিতে গণেশ চন্দ্র রায় সাহসকে সভাপতি ও নাহিদুজ্জামান শিপনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সভাপতি সাহস ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী। তিনি সদ্য সাবেক কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রদল আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি। তাছাড়া তিনি জগন্নাথ হল ছাত্রদলের বর্তমান কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। অন্যদিকে সাধারণ সম্পাদক শিপন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইআর) ২০১১-১২ সেশনের শিক্ষার্থী। তিনি সদ্য সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও আইইআর ছাত্রদলের সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, গত ২০২২ সালের ১১ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। তখন সভাপতি হিসেবে খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল ইসলামের নাম ঘোষণা করা হয়। এর প্রায় দেড় বছর পর আজ ছাত্রদলের নতুন আংশিক কমিটির অনুমোদন করা হলো।
bdnewseu/1March/ZI/politics


আরো বিভন্ন ধরণের নিউজ