• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক বিডিনিউজ ইউরোপ (গ্রিস) এথেন্স
আপডেট : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ।গ্রিক ভাষা কম জানা বিদেশি নাগরিকদের জন্য সহজতর হবে বলে জানিয়েছেন সরকার।ইন্ডিপেন্ডেন্ট অথরিটি ফর পাবলিক রেভিনিউ (aade.gr) এর নতুন অফিসিয়াল ওয়েবসাইট বুধবার থেকে চালু হয়েছে এবং এটি ইংরেজিতেও পাওয়া যাচ্ছে।নতুন ওয়েবসাইটটি AADE-এর আপডেটেড ভিজ্যুয়াল পরিচয় অনুসরণ করে এবং সহজে নেভিগেশনের উপর দৃষ্টি নিবদ্ধ করে, যাতে দর্শকরা দ্রুত বিষয়বস্তু অ্যাক্সেস করতে পারে। নাগরিক ও ব্যবসায়িক সেবা প্রদান, আইন প্রণয়ন, শুল্ক অফিস, জেনারেল কেমিক্যাল স্টেট ল্যাবরেটরি এবং আন্তর্জাতিক ইস্যুতে উন্নয়নের বিষয়ে তাদের আপডেট করার পাশাপাশি AADE-এর কাজ পর্যবেক্ষণের উপর দৃষ্টি নিবদ্ধ করে তথ্যটি বিষয়ভিত্তিক বিভাগে নতুন কেন্দ্রীয় মেনুতে অন্তর্ভুক্ত করা হয়েছে। .

এছাড়াও, নতুন AADE ওয়েবসাইটে প্রবাসী এবং বিদেশের বাসিন্দাদের জন্য নিবেদিত একটি নতুন বিষয়ভিত্তিক বিভাগ তৈরি করা হয়েছে, যা তাদের ট্যাক্স এবং শুল্ক সংক্রান্ত বিষয়ে অবহিত করার জন্য একটি মূল কেন্দ্র হতে পারে। myAADE পোর্টালের ডিজিটাল পরিষেবাগুলি একটি বন্ধুত্বপূর্ণ ইন্টারফেস এবং একটি নতুন অনুসন্ধান বৈশিষ্ট্যের মাধ্যমে নতুন ওয়েবসাইটের হোম পেজে উপলব্ধ।

পুনঃডিজাইন করা অফিসিয়াল ওয়েবসাইটের মূল বৈশিষ্ট্যগুলি হল সহজ নেভিগেশনের জন্য আধুনিক এবং ব্যবহারকারী-বান্ধব ডিজাইন, দ্বিভাষিক বিষয়বস্তু (গ্রীক এবং ইংরেজি), এবং গুরুত্বপূর্ণ সময়সীমার স্বতন্ত্র উল্লেখ সহ গুরুত্বপূর্ণ আপডেটগুলির ক্রমাগত আপডেট করা এবং হাইলাইট করা।

English Version above draft:

The Greek authorities also created a new AADE site in English. The government said it will be easier for foreign citizens who know little Greek.The new official website of the Independent Authority for Public Revenue (aade.gr) went into operation as of Wednesday and it is also available in English.

The new website follows the updated visual identity of AADE and is focused on easy navigation, so that visitors can quickly access content. The information has been included in the new central menu in thematic categories, with the focus on serving citizens and businesses, updating them on developments in legislation, customs offices, the General Chemical State Laboratory and international issues, as well as monitoring the work of AADE.

In addition, a new thematic section dedicated to expatriates and residents abroad has been created on the new AADE website, which can be a key hub for informing them on tax and customs matters. The digital services of the myAADE portal are available on the home page of the new website through a friendly interface and a new search feature.

The key features of the redesigned official website are the modern and user-friendly design for easier navigation, bilingual content (Greek and English), and continuous updating and highlighting of important updates with distinct reference to important deadlines.

bdnewseu/16february/ZI/Athens


আরো বিভন্ন ধরণের নিউজ