• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মৃত্যু পুরী মেরিন ড্রাইভ কেড়ে নিল আরো একটি তাজা প্রাণ

আজিজ উল্লাহ টেকনাফ ( কক্সবাজার)
আপডেট : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার-টেকনাফের সোনাপাড়া- ইনানির মাঝামাঝি মেরিনড্রাইভে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় নিহত শাহীন আক্তারের দাফনকার্য সম্পাদন হয়েছে,চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তার সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ স্বামী ফয়সাল আহমেদ।

জানা যায়,রবিবার (৬ডিসেম্বর) সকাল সাড়ে ৯.০০ টার সময় আহত স্বামী ফয়সালের শেষ দেখার পর পিতার জানাযার নামাজের ইমামতিতে স্থানীয় উত্তর শিলখালী বড় কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে। জানাযায় আত্মীয়স্বজনসহ স্থানীয় বিভিন্ন মহলের শতশত মানুষ অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, গতকাল মেরিনড্রাইভ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় স্থানীয় বাহারছড়া উত্তর শিলখালী তাফহিমুল কোরাআন দাখিল মাদ্রাসার সুপার মোস্তাক আহমেদের কন্যা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাস্টার মনির আহমদের নাতনি সদ্য বিবাহবন্ধে আবব্ধ শাহীন আক্তার(২০)কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহে ওইন্না ইলাহি রাজিউন) এ ঘটনায় স্বামী সোনালী মেম্বারের ছেলে ফয়সাল আহমেদ আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তবু তার অবস্থা শঙ্কামুক্ত।

নিহত শাহীন আক্তার কক্সবাজার ইসলামিয়া কামিল মাদ্রাসায় আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী গতমাসে পারিবারিকভাবে তারা ইসলামি শরিয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।তারা মেরিনড্রাইভ হয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরে যাচ্ছিলেন পথিমধ্যে ওভার ট্যাক করতে গিয়ে মিনি কারের সাথে ধাক্কা লেগে পিছনে বসে থাকা স্ত্রী শাহীন আক্তার রাস্তায় পড়ে গিয়ে নিশ্বাস বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গুরুতর আহত অবস্থায় দুজনকে কক্স বাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় পরক্ষণেই শাহীন আক্তার হাসপাতালে নিহত হয়।

সকাল প্রকার প্রশাসনিক ব্যবস্থা শেষে পারিবারিক উভয় পক্ষের সিদ্ধান্ত কোন প্রকার মামলা মোকদ্দমা ছাড়াই পোস্টমর্টেম না করে প্রশাসনের অনুমতিক্রমে স্থানীয় গোরস্থানে দাফনকার্য সম্পাদন করা হয় বলে জানায় নিহতের পিতা মোস্তাক আহমেদ।
বিডিনিউজ ইউরোপ /৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ