• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় ছেলেকে না পেয়ে পিতার উপর হামলা

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

হাতীবান্ধায় ছেলেকে না পেয়ে পিতার উপর হামলা
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছেলেকে না পেয়ে পিতা কৃষক লীগ নেতা রেজাউল করিম (মানিক)কে মারধোর করে গ্ররুতর আহত করার অভিযোগ উঠেছে ব্দুল্লাহ আল রিয়াল ও শামসুল ইসলাম নামে দুই যুবকের বিরুদ্ধে।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে ঐ উপজেলার গেন্দুকুড়ী বাজার এ হামলার ঘটনা ঘটে। আহত রেজাউল করিম মানিক উপজেলা কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, আহত কৃষক লীগ নেতা রেজাউল করিম মানিকে ছেলে হযরত আলীর সাথে ঝগড়া বিবাদ চলে আসছিলো গেন্দুকুড়ী এলাকার রহমত আলীর ছেলে আব্দুল্লাহ আল রিয়াল (২৫) ও রমজান আলীর ছেলে শামসুল ইসলামের (৩৫)। তারি প্রেক্ষিতে শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার গেন্দুকুড়ী বাজারের ছেলে হযরত আলীকে না পেয়ে তার পিতা কৃষকলীগ নেতা রেজাউল করিম মানিকের উপর অতর্কিত হামলা করেন আব্দুল্লাহ আল রিয়াল (২৫) ও শামসুল ইসলাম (৩৫)। এসময় তারা বৈদ্যুতিক তার দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করলে রেজাউল করিম মানিককে গুরুতর আহত হন। পরে এলাকাবাসী রেজাউল করিম মানিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এবিষয়ে রেজাউল করিম মানিক বাদী হয়ে শুক্রবার রাতেই ব্দুল্লাহ আল রিয়াল ও শামসুল ইসলামের নাতে থানায় একটি লিখিত অভিযোগ জমা দেন।

ঘটনার এবিষয়ে জানতে আব্দুল্লাহ আল রিয়ালের মোবাইলে ফোন দিলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিডিনিউজ ইউরোপ /৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ