• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নিক্সন চৌধুরী

নয়ন ফকির, ফরিদপুর
আপডেট : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নিক্সন চৌধুরী।স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোননয় পত্র জমা দিয়েছেন ফরিদপুর-৪ আসনের পরপর ২ বারের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান নিক্সন চৌধুরী।বুধবার বিকেলে জেলা প্রশাসক ও জেলা রির্টারনিং অফিসার মো. কামরুল আহসান তালুকদারের কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন।মনোনয়ন জমা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন নিক্সন চৌধুরী। এসময় সাংবাদিক দের প্রশ্নের জবাবে নিক্সন চৌধুরী বলেন, ‘কাজী জাফরউল্ল্যাহ আমার নির্বাচনী এলাকার ৩ থানায় ভোটে দেওলিয়া। ভোটে দেওলিয়া হয়ে এখন তিনি আমার নেতাকর্মীদের হামলা মামলার ভয় দেখিয়ে হুমকি দিচ্ছেন। তিনি বলে বেড়াচ্ছেন প্রশাসনের মাধ্যমে তিনি বিজয়ী হবেন।

কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী স্পষ্ট করে বলেছেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা জানি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিগত ২ টি নির্বাচনের মত এবারো আমার এখানে সুষ্ঠু ও নিরপেক্ষ, শান্তিপূর্ন নির্বাচন অনুষ্টিত হবে।এর আগে, নিক্সন চৌধুরী অসংখ্য নেতাকর্মী নিয়ে ভাঙ্গা উপজেলা থেকে সদরপুর উপজেলা ও চরভদ্রাসন উপজেলা ঘুড়ে ফরিদপুর জেলা পরিষদ চত্বরে আসেন। সেখানে গাড়ি বহর রেখে পায়ে হেটে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে মনোনয়ন জমা দেন।

এসময় নিক্সন চৌধুরীর সাথে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান মো. কাউসার, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট শাহেদীদ গামাল লিপু, হামিরদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের এডভোকেট শামসুল আলম রাসেল, সাবেক শহর যুবলীগের সাধারণ সম্পাদক আসিবুর রহমান ফারহান সহ ৩ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

বিডিনিউজ ইউরোপ//২৯নভেম্বর/জই/ফরিদপুর


আরো বিভন্ন ধরণের নিউজ