• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

লালমোহনে ইউরো বাংলা টাইমসের ক্যানসালটিং এডিটর রিশান নাসরুল্লাহকে উষ্ণ সংবর্ধনা

লালমোহন থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

লালমোহনে,ইউরো বাংলা টাইমসের ক্যানসালটিং এডিটর রিশান নাসরুল্লাহকে উষ্ণ সংবর্ধনা প্রদান। অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনা এবং বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে একযোগে প্রকাশিতব্য নতুনধারার গণমাধ্যমকর্মী ইউরো বাংলা টাইমস এর কনসাল্টিং এডিটর ও দেশের জনপ্রিয় টিভি বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার এবং উপস্থাপক রিশান নাসরুল্লাহ কে হৃদয় গোলাপ সংবর্ধনা দিয়েছে লালমোহন মিডিয়া ক্লাব ও ইউরো সমাচার বরিশাল ব্যুরো ।
সংবর্ধনা অনুষ্ঠানটিকে দুই পর্বে অনুষ্ঠিত হয়। ১ম পর্বে ছিল শোক প্রকাশ ও নিরবতা এবং ২য় পর্বে ছিল শুভেচ্ছা আয়োজন।

৪ ডিসেম্বর ২০২০, লালমোহনের গণমাধ্যমকর্মীদের জন্য উজ্জ্বল দিন। অপরদিকে একটি মৃত্যুকে কেন্দ্র করে ইউরোসমাচার ও ইউরোবাংলা টাইমস পরিবারের জন্য দিনটি ছিল হ্দয়বিদারক।

এদিনে বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার ও ইউরো বাংলা টাইমসের কনসালটিং এডিটর রিশান নাসরুল্লাহর শুভাগমন হয় ভোলা জেলার মধ্যমণি লালমোহন উপজেলায়। তাঁর শুভাগমনে লালমোহনের গনমাধ্যমকর্মীদের প্রাণ জাগ্রত হয়ে উঠে নতুন ভাবে।

৪ ডিসেম্বর ২০২০ বিকেলে লালমোহন ফুড প্লেস চাইনিজ রেস্তোরাঁয় অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের বাংলাদেশ কোঅর্ডিনেটর, লালমোহন মিডিয়া ক্লাবের সভাপতি, ইউরো বাংলা টাইমস এর ম্যানেজিং এডিটর কবি রিপন শানের সভাপতিত্বে রিশান নাসরুল্লাহ প্রধান অতিথির আসন গ্রহণ করার পর পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়।

অনুষ্ঠানটির শুরুতে ইউরো সমাচার সম্পাদক এবং ইউরো বাংলা টাইমস এর সম্পাদক ইন চীফ মাহবুবুর রহমানের একমাত্র ভগ্নিপতি- তজুমুদ্দিন উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার শাহাবুদ্দিন মিয়ার মৃত্যুতে ২ মিনিট নিরবতা পালন করার মাধ্যমে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়। সবসময় দেখা যায় যেকোন মানুষের শোক পালন করা হয় সাধারণত ১ মিনিট কিন্তু শাহাবুদ্দিন মিয়া শুধু মাহবুবুর রহমানের ভগ্নিপতিই নন, তিনি গোটা ইউরো সমাচার এবং ইউরো বাংলা টাইমসেরও প্রাণের স্বজন। তারই শ্রদ্ধায় ও ভালবাসায় ১ মিনিটের পরিবর্তে ২ মিনিট নিরবতা পালন করা হয়।

পরবর্তীতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন ইউরো সমাচার বরিশাল ব্যুরো চিফ কবি রিপন শান এবং অনুষ্ঠানের বিশেষ অতিথি লালমোহন থানার অফিসার ইন চার্জ মাকসুদুর রহমান মুরাদ , তজুমুদ্দিন প্রেস ক্লাব সভাপতি রফিক সাদী, লালমোহন মিডিয়া ক্লাবের নির্বাহী উপদেষ্টা আলহাজ্ব গোলাম মোস্তফা এবং ভোলার কণ্ঠ ডটকম এর সহকারী সম্পাদক মেজবাহ উদ্দিন সম্রাট।
ইউরো সমাচার ব্যুরো চিফ এবং ইউরো বাংলা টাইমসের ব্যবস্থাপনা সম্পাদক কবি কণ্ঠশিল্পী মুক্তিযোদ্ধার সন্তান প্রভাষক রিপন শানের প্রাণোচ্ছল সঞ্চালনায় রিশান নাসরুল্লাহ সংবর্ধনা পর্ব। সংবর্ধনা পর্বের শুরুতেই ছিল গণমাধ্যমকর্মীদের পরিচয় পর্ব।

পরিচয় পর্ব শেষে ইউরো সমাচার সম্পাদক ও ইউরো বাংলা টাইমসের এডিটর মাহবুবুর রহমান এর পক্ষ থেকে প্রেরিত শোক ও শুভেচ্ছা বাণী পাঠ করেন ইউরো সমাচার এর লালমোহন প্রতিনিধি তপতী সরকার । শুভেচ্ছা বক্তব্য রাখেন নুরুল আমিন।
অনুষ্ঠানের ধারাবাহিকতা বজায় রেখে একে একে সকল সাংবাদিক তাদের সুখ দু:খ ও কষ্টের কথা প্রিয় মানুষ রিশান নাসারুল্লাহ র সাথে শেয়ার করেন। প্রত্যেকের বক্তব্যে একটি কথাই প্রকাশ পেয়েছে লালমোহনের গণমাধ্যমকর্মীদের প্রিয় অভিভাবক মাহবুবুর রহমানের কল্যাণে কবি রিপন শানের মধ্যস্থতায় আজ আমরা রিশান নাসরুল্লাহ ভাইকে পেয়েছি।

বক্তারা আরও বলেন- গণমাধ্যম জগতে আমাদের যাকিছু অর্জন তা সম্ভব হয়েছে মাহবুব ভাই ও রিপন শানের হাত ধরে। রিপন শান এবং মাহবুব ভাই না থাকলে হয়তো আমাদের এ পর্যন্ত পৌঁছানো সম্ভব হতোনা। উপস্থিত সাংবাদিকদের বক্তব্য শেষে যাকে ঘিরে এত আয়োজন তিনি অর্থাৎ রিশান নাসরুল্লাহ তাঁর সুন্দর বক্তব্যের মাঝে সংবাদ, সংযোগ এবং সম্পর্ক বিষয়টিকে চমৎকারভাবে উপস্থাপন করেন। তিনি বলেন, আজকের এই অনুষ্ঠানে আমাকে যে সন্মান দেখানো হয়েছে,সেজন্য আমি আপনাদের সবার নিকট চীর কৃতজ্ঞ ।
অনুষ্ঠানটিকে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে সমাপ্তি ঘোষণা করেন সংবধর্না অনুষ্ঠানের সভাপতি ও সঞ্চালক কবি রিপন শান।
অনুষ্ঠান শেষে রিশান নাসরুল্লাহর আগমনকে কেন্দ্র করে লালমোহন ফুড প্লেস চাইনিজ রেস্তোরাঁয় আনন্দ ভোজের আয়োজন করা হয়।
বিডিনিউজ ইউরোপ/৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ