• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচার মোকাবেলায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

রিপন শান,ঢাকা
আপডেট : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচার মোকাবেলায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ।দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচার মোকাবেলা শীর্ষক আলোচনা সভায় বক্তারা বলেন ৭১ সালেও দেশী বিদেশী ষড়যন্ত্র ছিল এখনও আছে । বঙ্গবন্ধু পরিবার ও দেশের বিরুদ্ধে অপপ্রচার প্রতিরোধে আমাদেরকে সজাগ হতে হবে, অনলাইন যুদ্ধে আমাদের সক্রিয় হতে হবে । সাধারণ মানুষকে সচেতন করতে হবে। অপপ্রচারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে । তত্ত্বাবধায়ক সরকার আসলে দেশের অর্থনৈতিক বিপর্যয় সহ দেশ মহাসংকটে নিমজ্জিত হবে। জ্ঞানপাপী কলিমুল্লাহ অপপ্রচারে লিপ্ত। উনি বলেন অক্টোবর শেষের দিকে ঝড় আসবে- মানুষকে বিভ্রান্ত করার জন্য উনার শাস্তি হওয়া উচিত, কলিমুল্লারা সকল নষ্টের মূল ।

আলোচনা সভার সভাপতি, বীরপুত্র মো. সোলায়মান মিয়া বলেন- জাতীয় নির্বাচন এবার বীরমুক্তিযোদ্ধাদের জন্য শেষ নির্বাচন। মুক্তিযুদ্ধের পক্ষের রাজনৈতিক দলগুলোর কাছে আমাদের অনুরোধ থাকবে বীরমুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদেরকে জাতীয় নির্বাচনে যেন নমিনেশনে প্রাধান্য দেওয়া হয়।

১২ অক্টোবর ২০২৩ ঢাকা রিপোটার্স ইউনিটিতে অনু্ষ্ঠিত এক বিষয়ভিত্তিক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিতি ছিলেন- বীরমুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী, সাবেক অতিরিক্ত সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। সভাপতিত্ব করেন মো. সোলায়মান মিয়া, চেয়ারম্যান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল। প্রধান বক্তা ছিলেন- শফিকুল ইসলাম বাবু, মহাসচিব- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।
বিশেষ অতিথি ছিলেন-এম. টিপু সুলতান ভাইস চেয়ারম্যান, আবু সুফিয়ান ভূইয়া ফারুক সিনিয়র যুগ্ম মহাসচিব, মো: মামুন হাওলাদার যুগ্ম মহাসচিব, সেলিম রাজা যুগ্ম মহাসচিব, এম ইসমাইল প্রিন্স যুগ্ন মহাসচিব, সুলতান যুগ্ম মহাসচিব মো: জুয়েল মিয়া যুগ্ম মহাসচিব- বাংলাদেশ মুুক্তিযোদ্ধা সন্তান সংসদ।

উপস্হিত ছিলেন- সৈয়দ রাজিউর রহমান রুবেল সাংগঠনিক সম্পাদক, ফয়সাল প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, শের আলী সাংগঠনিক সম্পাদক, শহিদুজ্জামান রবিন সাংগঠনিক সম্পাদক, জসিম উদ্দিন সাংগঠনিক সম্পাদক , মশিউর রহমান পিন্টু সরকার দপ্তর সম্পাদক, খাদ্য বিষয়ক সম্পাদক উজ্জ্বল শফিউল ইসলাম, উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য আইনুল হক মুন্নি নির্বাহী সদস্য, কাজী আলাউদ্দিন আলম নির্বাহী সদস্য,শফিউল কাদরী নির্বাহী সদস্য- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।
আরো উপস্হিতি ছিলেন- মামুন হাওলাদার সভাপতি ঢাকা বিভাগ, ঢাকা মহানগর উত্তরের কাজী সুলতান আলম ইমন আহ্বায়ক, প্রকৌশলী আব্দুল খালেক সদস্য সচিব, আরাফাত খান যুগ্ম সদস্য সচিব, রাব্বানি সরকার যুগ্ম সদস্য সচিব। ঢাকা মহানগর দক্ষিন ও ঢাকা জেলা সহ বিভিন্ন কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডিনিউজ ইউরোপ//১৩অক্টোবর/জই/ঢাকা


আরো বিভন্ন ধরণের নিউজ