• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মাহবুবুর রহমানের ভগ্নিপতির মৃত্যুতে বিডিনিউজ ইউরোপ পরিবারের শোকবার্তা

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

অষ্ট্রীয়া থেকে প্রচারিত দৈনিক ইউরোসমাচার পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান এর ছোট বোনের স্বামী
তজুমদ্দিনের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন মিয়া গত ৩ ডিসেম্বর ঢাকা ন্যাশনাল হার্ট ফাউনডেশন হাসপাতালে বিকাল ৩:৩০মি. শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর ।
তিনি ছিলেন একজন সৎ,নিষ্ঠাবান এবং নিরীহ মানুষ । চাকুরী জীবনে কারেও সাথে খারাপ ব্যাবহার করেছেন,এমন কথা শুনা যায়নি । তাইতো তার নামাজে জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে । মানুষের চাপা কান্নায় আকাশ বাতাস ভারী উঠে ।
অষ্ট্রীয়া -বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি ও আয়েবাপিসির উপদেষ্টা মাহবুবুর রহমানের ছোট বোন জামাই ও
ভিয়েনা সিটি কর্পোরেশনের সাম্প্রতিক সময়ে নির্বাচিত কাউন্সিলর মাহমুদুর রহমান নয়ন এর ছোট ফুফা কৃষিবিদ শাহাবুদ্দিন মিয়ার মৃত্যু তে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন বিডিনিউজ ইউরোপ পরিবার।
এছাড়াও শোকাভিভূত পরিবারকে শোক কাটিয়ে উঠার তাওফিক দান করুন এবং স্বজনহারা শাহাবুদ্দিন মিয়ার আপনজনরা এই শোক কে শক্তিতে কাটিয়ে উঠার জন্য দোয়া ও শুভকামনা জানালেন বিডিনিউজ ইউরোপ টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক জহিরুল ইসলাম ও সমগ্র বিডিনিউজ পরিবারে সংশ্লিষ্ট সকলে।
মরহুমকে মহান আল্লাহ পাক জান্নাতুল ফেরদৌসের অধিবাসী করুক সেই কামনা করে শোকাহত পরিবারের নিকট শোকবার্তা পাঠানো হয়েছে বলে জানা গেছে।
বিডিনিউজ ইউরোপ /৫ নভেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ