• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মাহবুবুর রহমানের ভগ্নিপতির মৃত্যুতে বিডিনিউজ ইউরোপ পরিবারের শোকবার্তা

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

অষ্ট্রীয়া থেকে প্রচারিত দৈনিক ইউরোসমাচার পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান এর ছোট বোনের স্বামী
তজুমদ্দিনের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন মিয়া গত ৩ ডিসেম্বর ঢাকা ন্যাশনাল হার্ট ফাউনডেশন হাসপাতালে বিকাল ৩:৩০মি. শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর ।
তিনি ছিলেন একজন সৎ,নিষ্ঠাবান এবং নিরীহ মানুষ । চাকুরী জীবনে কারেও সাথে খারাপ ব্যাবহার করেছেন,এমন কথা শুনা যায়নি । তাইতো তার নামাজে জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে । মানুষের চাপা কান্নায় আকাশ বাতাস ভারী উঠে ।
অষ্ট্রীয়া -বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি ও আয়েবাপিসির উপদেষ্টা মাহবুবুর রহমানের ছোট বোন জামাই ও
ভিয়েনা সিটি কর্পোরেশনের সাম্প্রতিক সময়ে নির্বাচিত কাউন্সিলর মাহমুদুর রহমান নয়ন এর ছোট ফুফা কৃষিবিদ শাহাবুদ্দিন মিয়ার মৃত্যু তে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন বিডিনিউজ ইউরোপ পরিবার।
এছাড়াও শোকাভিভূত পরিবারকে শোক কাটিয়ে উঠার তাওফিক দান করুন এবং স্বজনহারা শাহাবুদ্দিন মিয়ার আপনজনরা এই শোক কে শক্তিতে কাটিয়ে উঠার জন্য দোয়া ও শুভকামনা জানালেন বিডিনিউজ ইউরোপ টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক জহিরুল ইসলাম ও সমগ্র বিডিনিউজ পরিবারে সংশ্লিষ্ট সকলে।
মরহুমকে মহান আল্লাহ পাক জান্নাতুল ফেরদৌসের অধিবাসী করুক সেই কামনা করে শোকাহত পরিবারের নিকট শোকবার্তা পাঠানো হয়েছে বলে জানা গেছে।
বিডিনিউজ ইউরোপ /৫ নভেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ