• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
লিবিয়া থেকে দেশে ফেরত পাঠিয়েছে ১৪৪ জন প্রবাসীকে গ্রিসের আবাসন সংকট নিরসনে গোল্ডেন ভিসার বিনিয়োগ বৃদ্ধির ঘোষণা গ্রিস ও বাংলাদেশ সাংস্কৃতিক এবং শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা বিষয়ক চুক্তির অগ্রগতি নেই হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন সাদিক আব্দুল্লাহ জার্মানির মিউনিখের ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভ প্রদর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইইউ প্রেসিডেন্ট উরসুলার অভিনন্দন তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

রোমে বাংলাদেশি মালিকানাধীন Mengarini Al 71 Pizzeria Tavola Calda উদ্বোধন

মিনহাজ হোসেন ইতালি ইউরোপ
আপডেট : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

ইতালী রোমে বাংলাদেশি মালিকানাধীন Mengarini Al 71 Pizzeria Tavola Calda এর শুভ উদ্বোধন
হালাল ব্যবসা হালাল উপার্জনের জন্য ইতালির রাজধানী রোমে বাংলাদেশি যৌথ মালিকানাধীন সত্বধিকারী ময়নুল ইসলাম ও জয় শাকিল এর পরিচালনায় শুভ উদ্বোধন হয়ে গেলো Mengarini Al 71 Pizzeria Tavola Calda
করোনার পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প সংখ্যক প্রবাসী বাংলাদেশিদের নিয়ে বুধবার সন্ধ্যায় ফিতা কেটে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হয়েছে এই পিচ্ছারিয়ার।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতির চেয়ারম্যান শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, আশুগঞ্জ সমিতি ইতালী সভাপতি সেলিম খান, মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালী সহ সাংগঠনিক সম্পাদিকা মেহেনাস তাব্বাসুম শেলি, কসবা সমাজ কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ রোমান আহমেদ, সিহাব হাছিব, দিদারুল আলম সহ বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি।

সত্বাধিকারী ময়নুল ইসলাম ও জয় শাকিল
উদীয়মান এই দুই তরুণ তারা উপস্থিত প্রবাসী বাংলাদেশি ও অতিথিদের শুভেচ্ছা ও স্বাগত জানিয়েছেন। তাদের স্বপ্ন ই ছিল এমন কিছু করার যার মাধ্যমে কিছু মানুষের কর্মসংস্থান হবে”।
দীর্ঘদিনের প্রবাস জীবনে তারা বসবাস করে সামাজিক কার্যে জড়িত আছেন।

তারা বলেন” একটা সময় আমরা কাজ করেছি, তবে মনে যদি ইচ্ছা শক্তি এবং আত্মবিশ্বাস থাকে তবে অবশ্যই সেই মানুষ তার স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে যেতে পারবে”। এই ব্যবসা প্রতিষ্ঠানে অত্যন্ত, পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ এবং সুস্বাদু ইতালিয়ান পিজ্জা পাওয়া যাবে। এবং টেকওয়ে সার্ভিস ও রয়েছে।

শুভ উদ্বোধনের এই সময়ে সম্মানিত সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দরা ও আগত অতিথিরা এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এবং শেষে প্রতিষ্ঠানের সফলতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন শাহ মোঃ তাইফুর রহমান ছোটন।
বিডিনিউজ ইউরোপ /৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ