• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চরভদ্রাসন উপজেলায় কাজী জাফর উল্লাহ নির্বাচনী গণসংযোগ

ফকির নয়ন, চরভদ্রাসন
আপডেট : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

চরভদ্রাসন উপজেলায় কাজী জাফর উল্লাহ
নির্বাচনী গণসংযোগ।ফরিদপুরের চরভদ্রাসনের উপজেলায় কেন্দ্রে কেন্দ্র আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে গণসংযোগ তথা উঠান বৈঠক চলছে । চরভদ্রাসনের এমপি ডাঙ্গী কেন্দ্রের নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও নীতি নির্ধারক কাজী জাফরুল্লাহর । উঠান বৈঠকের সার্বিক পরিচালনা করেন চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফকির মোশাররফ হোসেন,বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইসহাক মিয়া আহবায়ক , যুগ্ন আহবায়ক আহসানুল হক মামুন,বেলায়েত হোসেন রুবেল,সহযোগিতায় খোকন মোল‍্যা সাধারণ সম্পাদক যুবলীগ ,দেলোয়ার মোল‍্যা আওয়ামী লীগ নেতা , বোরহান মোল‍্যা আওয়ামী লীগ নেতা,মিজান শিকদার সাবেক সাধারণ সম্পাদক ছাত্র লীগ, বাবুল মন্ডল ইউনিয়ন সভাপতি,বাবুল মেম্বার , রাজিব সরদার , ইমারত মেম্বার,ফয়সাল হাসান সাওন,আরো রয়েছেন ইউনিয়ন ও ওয়াড আওয়ামী লীগের নেতা কর্মীরা তাদের মধ‍্যে দিপু খালাশী,সেলিম রেজা,সামসু মোল‍্যা, মহিলা লীগ নেত্রী খুশী আকতার , মোকাদ্দেস মোল‍্যা,সায়ফুল মৃধা, সহ স্থানীয় নেতা কর্মীরা ।

উঠান বৈঠকে নেতা কর্মীরা বলেন আমাদের চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গার সহজ সরল সাধারণ নৌকা প্রেমিক মুজিব ভক্ত মানুষকে ধোকা দিয়ে ভুল বুঝিয়ে নানা ধরনের লোভনীয় কথা বলে আমাদের সন্মান অধিকার দেবেন বলে ধোকা দিয়েছে নিক্সন চৌধুরী ।

বিনিময়ে সকলকে করেছে জিম্মি । তৈরী করেছেন পারিবারিক বিভেদ গ্রুপিং মতের বাইরে চললে তার উপরে চলে না না ধরলে চাপ প্রয়োগ নির্যাতন । সকালে এক কথা বলে বিকেলে এক কথা বলে। বিভিন্ন স্থানীয় নির্বাচন নিয়ে নিজ স্বার্থ হাসিলের জন্য একাধিক প্রার্থী দাঁড় করিয়ে সকলকে নিঃস্ব করে দিচ্ছেন।

সকালে একজন তার প্রার্থী বিকেলে অন্যজন এরকম ছলনা নাটক করে চলছেন । সে নাটক মানুষের মাঝে প্রকাশ পেয়েছে। এখন মানুষ তার ছলনা এবং হিংস্র মানসিকতা পরিচয় পেয়ে গেছে । সাধারণ ভোটারেরা আজ জাফরুল্লাহর পক্ষে শেখ হাসিনার নৌকা জন্য কাজ করতে এবং ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে মাঠে নেমেছেন ।

কিছু দালাল নেতা কর্মী যারা টাকায় বিক্রি হয় তারা সব তার দুয়ারে ভিড় জমাচ্ছেন শুধু টাকা হাতিয়ে দেওয়ার জন্য। সাধারণ জনগণ টাকা লোভী দালাল নেতা কর্মীদেরকে এবার ভোটের মাঠে বয়কট করবে। যারা ভোটারদের মাথা বিক্রি করে টাকা আনে সে দালালদের কথায় ভোটাররা আর ভোট দেবে না।

বিডিনিউজ ইউরোপ/১৫ সেপ্টেম্বর/জই/চরভদ্রাসন


আরো বিভন্ন ধরণের নিউজ