• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী পালন করলো সুইডেন যুবলীগ

সুইডেন থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী পালন করলো সুইডেন যুবলীগ আজ ৪ ডিসেম্বর প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রথিতযশা সাংবাদিক ও যুব রাজনীতির অগ্রপথিক শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮১ তম জন্মবার্ষিকী সুইডেন সরকারের নতুন স্বাস্থ্যবিধি মেনে পালন করে সুইডেন আওয়ামী যুবলীগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অনলাইনে বক্তব্যে রাখেন সুইডেন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর কবির, বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন সুইডেন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুইডেন আওয়ামী লীগের সহ- সভাপতি আতাউর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুইডেন যুবলীগ নেতা মিজানুর রহমান ও সন্চালনা করেন সুইডেন যুবলীগ নেতা মুর্তজা হক নিপু। অনুষ্ঠানে শেখ ফজলুল হক মনির জীবনীর উপর আলোচনা করেন আলোচকবৃন্দ।

সভার শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন যুবলীগ নেতা শহিদ উল্লাহ এবং সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার, শেখ ফজলুল হক মনি সহ ১৫ই আগষ্ট এ নিহত সকল শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সুইডেন যুবলীগ নেতা শহীদ উল্লাহ, এস আলম লাবু, মাসুদ পারভেজ তুহিন। অনলাইনে আরো বক্তব্যে রাখেন যুবলীগ নেতা আবুল হোসাইন, ইকবাল উদ্দিন মামুন, শাহারিয়ার রিয়াদ, সহ আরো অনেক যুবলীগ নেতৃবৃন্দ। সমাপনী বক্তব্যে যুবলীগ নেতা মিজানুর রহমান বলেন মুজিব আদর্শের ভাইদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে শোক কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে কাজ করে যেতে হবে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল মনির কর্ম জীবন অনুসরন করার আহবান জানিয়ে আলোচনা সভায় অংশগ্রহণের জন্য সবাই কে ধন্যবাদ দিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।
বিডিনিউজ ইউরোপ/৪ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ