• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চির নিদ্রায় শায়িত হলেন তজুমদ্দিনের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন মিয়া

ভোলা থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

চির নিদ্রায় শায়িত হোল তজুমদ্দিনের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন মিয়া
তজুমদ্দিন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে শোক ও শ্রদ্ধায় শেষ বিদায়, নামাজে জানাজায় মানুষের ঢল, পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


তজুমদ্দিনের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দিন মিয়া গতকাল ৩ ডিসেম্বর ঢাকা ন্যাশনাল হার্ট ফাউনডেশন হাসপাতালে বিকাল ৩:৩০মি. শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর ।
তিনি ছিলেন একজন সৎ,নিষ্ঠাবান এবং নিরীহ মানুষ । চাকুরী জীবনে কারেও সাথে খারাপ ব্যাবহার করেছেন,এমন কথা শুনা যায়নি । তাইতো তার নামাজে জানাযায় হাজার হাজার মানুষের ঢল নামে । মানুষের চাপা কান্নায় আকাশ বাতাস ভারী উঠে ।


তিনি অষ্ট্রিয়া থেকে প্রকাশিত ইউরো সমাচার পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান এর একমাত্র ছোট ভগ্নীপতি । তার বড় মেয়ে স্কুল শিক্ষিকা, বড় ছেলে এম বি বি এস ডাক্তার এবং ছোট ছেলে অনার্সে পড়েন এবং একমাত্র জামাতা মোঃ নাজিম উদ্দিন চরফ্যাশন জনতা বাজার কলেজের রসায়নের প্রভাষক । মৃত্যুকালে তিনি বহু আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন ।

ইউরো সমাচার পত্রিকার পরিবিবারের পক্ষথেকে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন । মহান রাব্বুল আলামিন ওনাকে জান্নাতুল ফেরদাউস দান করুন, আমিন ।
বিডিনিউজ ইউরোপ/৪ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ