• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় ঘূর্ণিঝড় মোকাবেলায় নগদ ১৫ লক্ষ টাকা ক্যাশ রেখেছেন: জেলা প্রশাসক

তানজিল হোসেন নিজস্ব প্রতিনিধি (বরিশাল) ভোলা
আপডেট : শুক্রবার, ১২ মে, ২০২৩

ভোলায় ঘূর্ণিঝড় মোকাবেলায় নগদ ১৫ লক্ষ টাকা ক্যাশ রেখেছেন: জেলা প্রশাসক । গতকাল ১১ মে ( বৃহস্পতিবার ) ভোলা জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী, ভোলার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, ভোলা।

জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী গণমাধ্যম কে বলেন, দুর্যোগ ব্যবস্থাপনার তিনটি দিক রয়েছে ১/ দুর্যোগ পূর্বাভাস অবস্থা ২/ দুর্যোগ কালীন অবস্থা ৩/ দুর্যোগ পর্ববতী অবস্থা, এই সকল দুর্যোগ মোকাবেলা করার জন্য জেলা প্রশাসকের পক্ষ থেকে ৩০ টি দলের সম্পূর্ণ ব্যবস্থা প্রস্তুত রেখো হয়েছে। এবং ১৩, ৬০০ ( সি,পি,এর ) বলানটিয়ার প্রস্তুত রয়েছে এবং আর বলেন সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা দের নির্দেশ দেওয়া আছে, যাতে প্রতেক নির্বাহী কর্মকর্তা তাদের নিঝ নিঝ এলাকায় থেকে দুর্যোগ ব্যবস্তা গ্রহনের জন্য, স্থানীয় ইউপি সদস্য দের সাথে আলাপ আলোচনার মধ্য দিয়ে সকল সহযোদ্ধাদের কে প্রস্তুত রাখেন। এবং কৃষকের মাঠের পাকা ফসলী ধান ৮০% কর্তন করতে সক্ষম হয়েছি বলে যানান জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী।

এসময় জনাব কে এম শফিকুজ্জামান, সিভিল সার্জন, ভোলা, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য বৃন্দগণ, সরকারি বেসরকারি বিভিন্ন ইউনিটের কর্ম কর্তাবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

বিডিনিউজ ইউরোপ২৪ডটকম/১২মে/জই


আরো বিভন্ন ধরণের নিউজ