• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম
লিবিয়া থেকে দেশে ফেরত পাঠিয়েছে ১৪৪ জন প্রবাসীকে গ্রিসের আবাসন সংকট নিরসনে গোল্ডেন ভিসার বিনিয়োগ বৃদ্ধির ঘোষণা গ্রিস ও বাংলাদেশ সাংস্কৃতিক এবং শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা বিষয়ক চুক্তির অগ্রগতি নেই হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন সাদিক আব্দুল্লাহ জার্মানির মিউনিখের ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভ প্রদর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইইউ প্রেসিডেন্ট উরসুলার অভিনন্দন তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলা সমিতি ঢাকার বিবাহ সহায়তা প্রকল্পের অনুদান সংগ্রহ

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

ভোলা সমিতি ঢাকার বিবাহ সহায়তা প্রকল্পের অনুদান সংগ্রহ
ভোলা সমিতি ঢাকার যুগ্ম সম্পাদক মহিউদ্দিন ফারক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ভোলা সমিতি ঢাকা কর্তৃক ভোলার জেলার বিবাহযোগ্য এতিম , গরিব দুস্থ ছেলে মেয়েদের বিবাহের লক্ষ্যে বিবাহ সহায়তা প্রকল্প গঠন করা হয়েছে।
২০১৯সালে জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে ১২জোড়া দম্পতির বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
৬মার্চ ২০২১তারিখে ১৫জোড়া দম্পতির বর্ণাঢ্য বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।
পাত্র পাত্রীর তথ্য সংগ্রহের সর্বশেষ তারিখ ৩০ডিসেম্বর ২০২০ ।
অনুষ্ঠানের আনুমানিক ব্যয় সর্বনিম্ন ৩০,০০,০০০/=(ত্রিশ লক্ষ) টাকা
অনুষ্ঠানের ব্যয় নির্বাহের জন্য কার্যকরী পরিষদের সদস্য গণ হতে ৫০০০/= (পাচ হাজার) টাকা অনুদান সংগ্রহের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। অনুষ্ঠানের জন্য যাকাতের টাকা সংগ্রহ করা হবে।


সমিতির পৃষ্ঠপোষক ও আজীবন সদস্যদের হতে অনুদান গ্রহণ করা হবে।
অনুষ্ঠানের যাবতীয় দান-অনুদান সমিতির সঞ্চয় হিসাব নাম্বার ০০২০৪৬০৫১জনতা ব্যাংক লিমিটেড, জনতা ভবন কর্পোরেট শাখা অথবা নগদ প্রদান করতে পারবেন।
বিস্তারিত তথ্যের জন্য বিবাহ প্রকল্পের আহবায়ক আলহাজ্ব এম ইউ গোলাম রসূল বেলাল মোবাইল :০১৭১২২৬১৪২৬ ও সদস্য সচিব জনাব এস এম মনিরুজ্জামান লিটন মোবাইল :০১৭১১৬২৪৮৭১ এ যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে।
বিডিনিউজ ইউরোপ/২৭ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ