• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলা সমিতি ঢাকার বিবাহ সহায়তা প্রকল্পের অনুদান সংগ্রহ

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

ভোলা সমিতি ঢাকার বিবাহ সহায়তা প্রকল্পের অনুদান সংগ্রহ
ভোলা সমিতি ঢাকার যুগ্ম সম্পাদক মহিউদ্দিন ফারক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ভোলা সমিতি ঢাকা কর্তৃক ভোলার জেলার বিবাহযোগ্য এতিম , গরিব দুস্থ ছেলে মেয়েদের বিবাহের লক্ষ্যে বিবাহ সহায়তা প্রকল্প গঠন করা হয়েছে।
২০১৯সালে জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে ১২জোড়া দম্পতির বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
৬মার্চ ২০২১তারিখে ১৫জোড়া দম্পতির বর্ণাঢ্য বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।
পাত্র পাত্রীর তথ্য সংগ্রহের সর্বশেষ তারিখ ৩০ডিসেম্বর ২০২০ ।
অনুষ্ঠানের আনুমানিক ব্যয় সর্বনিম্ন ৩০,০০,০০০/=(ত্রিশ লক্ষ) টাকা
অনুষ্ঠানের ব্যয় নির্বাহের জন্য কার্যকরী পরিষদের সদস্য গণ হতে ৫০০০/= (পাচ হাজার) টাকা অনুদান সংগ্রহের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। অনুষ্ঠানের জন্য যাকাতের টাকা সংগ্রহ করা হবে।


সমিতির পৃষ্ঠপোষক ও আজীবন সদস্যদের হতে অনুদান গ্রহণ করা হবে।
অনুষ্ঠানের যাবতীয় দান-অনুদান সমিতির সঞ্চয় হিসাব নাম্বার ০০২০৪৬০৫১জনতা ব্যাংক লিমিটেড, জনতা ভবন কর্পোরেট শাখা অথবা নগদ প্রদান করতে পারবেন।
বিস্তারিত তথ্যের জন্য বিবাহ প্রকল্পের আহবায়ক আলহাজ্ব এম ইউ গোলাম রসূল বেলাল মোবাইল :০১৭১২২৬১৪২৬ ও সদস্য সচিব জনাব এস এম মনিরুজ্জামান লিটন মোবাইল :০১৭১১৬২৪৮৭১ এ যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে।
বিডিনিউজ ইউরোপ/২৭ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ