• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ব্রাজিলের স্ট্রাইকার নেইমার আহত পরের দুই ম্যাচ খেলছেন না।

কবির আহমেদ ইন্টারন্যাশনাল ক্রিড়া ডেক্স থেকে বিডিনিউজ ইউরোপ
আপডেট : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

ব্রাজিলের স্ট্রাইকার নেইমার আহত পরের দুই ম্যাচ খেলছেন না।গ্রুপ পর্বে নেইমারকে আর পাচ্ছে না ব্রাজিল।ডান গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ায় ব্রাজিলের পরের দুটি ম্যাচে খেলা হচ্ছে না নেইমারের।গত শুক্রবার (২৫ নভেম্বর) বিশ্বকাপ ফুটবলের শিরোপা প্রত্যাশি ব্রাজিলের টিম ডক্টর রদ্রিগো ল্যাসমার কাতারে ব্রাজিলের সংবাদ মাধ্যমকে জানান, ‘শুক্রবার বিকেলে নেইমার ও দানিলোর এমআরআই করানো হয়েছে। দুজনেরেই গোড়ালিতে লিগামেন্টে চোট ধরা পড়েছে। শান্ত থেকে প্রতি দিন তাদের পর্যবেক্ষণ করা গুরুত্বপূর্ণ। টুর্নামেন্টের বাকি সময়ের জন্য তাদের সুস্থ হওয়াই এখন আসল ব্যাপার।’ ফলে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়নরা গ্রুপ পর্বে আর পাচ্ছে না তাদের সেরা খেলোয়াড় নেইমারকে।

বৃহস্পতিবার সার্বিয়ার বিপক্ষে ৮০তম মিনিটে নিকোলা মিলেনকোভিচের ট্যাকলে চোট পান নেইমার। বেঞ্চে বসে কাঁদতে দেখা যায় তাকে। ম্যাচটি ব্রাজিল ২-০ গোলে জিতলেও তার ইনজুরি বড় ধাক্কা দেয়।নেইমারের সঙ্গে ব্রাজিলের আরেক ফুটবলার দানিলোও পরের দুটি ম্যাচ থেকে ছিটকে গেছেন। তারও চোট গোড়ালিতে।

আগামী সোমবার ‘জি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। শুক্রবার গ্রুপের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ ক্যামেরুন।

গত কয়েক বছরে ডান পায়ের ওপর দিয়ে বড় কয়েকটি ধকল গেছে নেইমারের। ডান গোড়ালির ইনজুরিতে ২০১৯ সালের কোপা আমেরিকা খেলতে পারেননি। একই ইনজুরিতে গত বছর কয়েক সপ্তাহ ছিলেন মাঠের বাইরে। সার্বিয়ার বিপক্ষে তো তার ওপর চড়াও হয়েছিলেন প্রতিপক্ষ খেলোয়াড়রা। ৯ বার তিনি ফাউলের শিকার হন। শেষ পর্যন্ত ফের সপ্তাহখানেকের জন্য ছিটকে গেলেন পিএসজি স্ট্রাইকার।

বিডিনিউজ ইউরোপ২৪ডটকম/২৭নভেম্বর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ