• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ ভারপ্রাপ্ত সভাপতি খলিলুর রহমান

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ কেন্দ্রীয় কমিটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে সর্বসম্মতিতে একই সংগঠনের সিনিয়র সহ সভাপতি খলিলুর রহমান খোকন কে আজ থেকে ৯০ দিনের জন্য ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দ্বায়িত্ব অর্পণ করা হয়েছে। তিনি আগামী নির্দষ্টিত সময়ের মধ্যে কাউন্সিলর ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনার মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ নির্বাচনের জন্য ক্ষমতা অর্পন করা হয়েছে। এ বিষয়ে বিডিনিউজ ইউরোপ এর সাথে আলাপ প্রসংগে তিনি জানান সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ কেন্দ্রীয় কমিটি যে দ্বায়িত্ব অর্পণ করেছেন তিনি অত্যন্ত নিষ্ঠার সাথে সঠিক দ্বায়িত্ব পালন করবেন বলে খলিলুর রহমান খোকন জানিয়েছেন।
এ বিষয়ে ইউরোপে জিয়া পরিবারের নিষ্ক্রিয় নেতা কর্মীদের সুসংগঠিত ও সক্রিয় করার জন্য প্রতিষ্ঠিত সংগঠন “সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ” এর প্রতিষ্ঠিত সভাপতি আবু জাফর রাসেল জানান নতুন নেতৃত্ব সৃষ্টি ও সংগঠন কে আরো গতিশীল করতে আমরা ক্ষমতা অর্পণ করেছি। আশা করছি তিনি সকলকে সাথে নিয়ে একটি গ্রহণ যোগ্য ও কার্যকর একটি নতুন পরিষদ উপহার দিবেন।
তিনি আরো বলেন
আমরা আশা করি জিয়া পরিবারের পাশে থেকে বিশ্বস্থতার সাথে কাজ করে তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বের প্রতি সম্মান রেখে সততা নিষ্ঠার সাথে সাবেক ছাত্রদল অর্গাইজেশন ইউরোপ কে গতিশীল করেতে কাজ করে যাবেন।
বিডিনিউজ ইউরোপ/২৭ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ