• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতির শুভেচ্ছা জ্ঞাপন

মিনহাজ হোসাইন ইতালি ( ইউরোপ)
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতি ইতালীর শুভেচ্ছা জ্ঞাপন
ইতালীতে বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালনের জন্য বিশিষ্ট কূটনৈতিক ব্যাক্তিত্ব শামীম আহসান শুক্রবার দুপুরে ইতালীতে পৌঁছেছেন।

শুক্রবার (২০শে নভেম্বর) দুপুরে তিনি ইতালীর ইন্টারন্যাশনাল ফিমিউসিনো এয়ারপোর্টে পৌছালে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা কর্মচারী এবং প্রবাসী বাংলাদেশি, রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ ঢাকা বিভাগ সমিতি ইতালী নবনিযুজক্ত রাষ্ট্রদূত শামীম আহসান কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটন তার দেয়া এক সাক্ষাতকারে নবনিযুক্ত রাষ্ট্রদূত শামীম আহসান কে প্রবাসীদের কল্যাণে কাজ করে যাওয়ার আহবান জানান। এছাড়াও মোহাম্মদ লিটন আরো বলেন প্রবাসী বাংলাদেশীদের দূতাবাসের সেবা মান নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া সহ বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদারের ব্যাপারে বিভিন্ন পদক্ষেপ ও দূতাবাসে দুর্নীতি ও দালাল মুক্ত করা এবং দূতাবাসের সেবার মান শতভাগ নিশ্চিত করা সহ ঢাকা বিভাগ সমিতি ইতালীর পক্ষ থেকে বিভিন্ন দাবি তুলে ধরেন।

এসময় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সহ ঢাকা বিভাগ সমিতি ইতালী সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন রোমান, প্রচার সম্পাদিকা মেহেনাস তাব্বাসুম শেলি সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সকলের উপস্থিতিতে পেশাদার কূটনীতিক নবনিযুক্ত রাষ্ট্রদূত শামীম আহসান সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং দেশের সুনাম অক্ষুন্ন রেখে প্রবাসীদের কাজ করার আহ্বান জানান। তিনি আশ্বস্ত করেন আগামীতে দূতাবাসকে সকল বিতর্কের ঊর্ধ্বে রেখে প্রবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাবেন।

বিডিনিউজ ইউরোপ/২৭ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ