• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতির শুভেচ্ছা জ্ঞাপন

মিনহাজ হোসাইন ইতালি ( ইউরোপ)
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতি ইতালীর শুভেচ্ছা জ্ঞাপন
ইতালীতে বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালনের জন্য বিশিষ্ট কূটনৈতিক ব্যাক্তিত্ব শামীম আহসান শুক্রবার দুপুরে ইতালীতে পৌঁছেছেন।

শুক্রবার (২০শে নভেম্বর) দুপুরে তিনি ইতালীর ইন্টারন্যাশনাল ফিমিউসিনো এয়ারপোর্টে পৌছালে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা কর্মচারী এবং প্রবাসী বাংলাদেশি, রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ ঢাকা বিভাগ সমিতি ইতালী নবনিযুজক্ত রাষ্ট্রদূত শামীম আহসান কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটন তার দেয়া এক সাক্ষাতকারে নবনিযুক্ত রাষ্ট্রদূত শামীম আহসান কে প্রবাসীদের কল্যাণে কাজ করে যাওয়ার আহবান জানান। এছাড়াও মোহাম্মদ লিটন আরো বলেন প্রবাসী বাংলাদেশীদের দূতাবাসের সেবা মান নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া সহ বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদারের ব্যাপারে বিভিন্ন পদক্ষেপ ও দূতাবাসে দুর্নীতি ও দালাল মুক্ত করা এবং দূতাবাসের সেবার মান শতভাগ নিশ্চিত করা সহ ঢাকা বিভাগ সমিতি ইতালীর পক্ষ থেকে বিভিন্ন দাবি তুলে ধরেন।

এসময় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সহ ঢাকা বিভাগ সমিতি ইতালী সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন রোমান, প্রচার সম্পাদিকা মেহেনাস তাব্বাসুম শেলি সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সকলের উপস্থিতিতে পেশাদার কূটনীতিক নবনিযুক্ত রাষ্ট্রদূত শামীম আহসান সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং দেশের সুনাম অক্ষুন্ন রেখে প্রবাসীদের কাজ করার আহ্বান জানান। তিনি আশ্বস্ত করেন আগামীতে দূতাবাসকে সকল বিতর্কের ঊর্ধ্বে রেখে প্রবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাবেন।

বিডিনিউজ ইউরোপ/২৭ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ