• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন

জাবেদ নুর শান্ত ক্রীড়া ডেক্স
আপডেট : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় ঘুমের মধ্যে বুধবার ৬০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপজয়ী অধিনায়ক।

আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন ম্যারাডোনার মৃত্যুর খবর নিশ্চিত করে বিবৃতি দিয়েছে। সংস্থাটির সভাপতি ক্লদিও তাপিয়ে বলেছেন, আমাদের কিংবদন্তির মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ডিয়েগো আর্মান্ডো ম্যারাডোনা, সবসময় আমাদের হৃদয়ে থাকবে।

ম্যারাডোনা নিজ দেশের ঘরোয়া লিগের দল জিমনেসিয়ার কোচের দায়িত্বে ছিলেন। ১৯৬০ সালে জন্ম নেয়া মহানায়কের ৬০তম জন্মদিন ছিল গত ৩০ অক্টোবর।

গত কিছুদিন ধরেই শারীরিক অবস্থা ভালো যাচ্ছিল না ম্যারাডোনার। সুস্থভাবে বাঁচতে ছাড়তে হবে মদের নেশা, এভাবেই তার পরিবারকে হুঁশিয়ার করে দিয়েছিলেন চিকিৎসকরা। পরামর্শ মেনে সপ্তাহ দুই আগে পানাসক্তি ছাড়তে নিরাময় কেন্দ্রে ভর্তি হয়েছিলেন তিনি।

আর্জেন্টাইন কিংবদন্তি নভেম্বরের প্রথম সপ্তাহে অ্যানেমিয়া ও ডিহাইড্রেশনে আক্রান্ত হয়ে বুয়েন্স আয়ার্সের ইপেন্সা ক্লিনিকে ভর্তি হয়েছিল। পরে তাকে লা প্লাটার অলিভিওস ক্লিনিকে স্থানান্তর করে অস্ত্রোপচার করাতে হয়। ৮০ মিনিটের অস্ত্রোপচারে মস্তিষ্ক থেকে জমাটবাঁধা রক্ত অপসারণ করা হয়।

বিডিনিউজ ইউরোপ /২৫ নভেম্বর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ