• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলার তজুমদ্দিনে গ্যালাক্সির ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

রিপন শান,ব্যুরো চীফ বরিশাল
আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

ভোলার তজুমদ্দিনে গ্যালাক্সির ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

ভোলার তজুমদ্দিন উপজেলায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম করেছে গ্যালাক্সি সেচ্ছাসেবী সংগঠন।

২৩ নভেম্বর ২০২০ মঙ্গলবার দিনব্যাপী উপজেলা সদরের মধ্যবাজার ২৫৪ জন ব্যক্তির ফ্রি গ্রুপ নির্ণয় করে সংগঠন সংশ্লিষ্টরা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা।

সঙগঠনটির উপদেষ্টা মেহেদী হাসান মিশুর সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন গ্যালাক্সি উপদেষ্টা অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, গ্যালাক্সি উপদেষ্টা ও প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, উপজেলা ক্রীড়া সংস্থা সম্পাদক তুহিন তালুকদার, ছাত্র নেতা মিরাজউদ্দিন পারভেজ।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন গ্যালাক্সি ভোলা জেলা সভাপতি এম এইচ লাভলু। সঙগঠনটির কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ আসিফের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠান সঞ্চালন করেন জেলা সম্পাদক আজাদ রানা। তজুমদ্দিন নিউ ফেমাস ডায়াগনষ্টিক সেন্টার কর্মসূচীতে টেকনিক্যাল সহযোগিতা করে।
বিডিনিউজ ইউরোপ/২৪ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ