• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঢাকাস্থ কক্সবাজার সমিতির সাথে মতবিনিময় করল নবগঠিত কক্সবাজার জেলা ছাত্রলীগ

জাবেদ নুর শান্ত ঢাকা ( বাংলাদেশ)
আপডেট : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

ঢাকাস্থ কক্সবাজারের সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করল নবগঠিত কক্সবাজার জেলা ছাত্রলীগ

জাতির জনকের আদর্শ লালন করে পড়ালেখা ও সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে গঠনমূলক ও অনুকরণীয় কাজ করার আহবান জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও ঢাকাস্থ কক্সবাজার সমিতির সভাপতি হেলালুদ্দীন আহমদ। তিনি কক্সবাজারের ক্রমবর্ধমান উন্নয়ন তরাণ্বিত করতে ছাত্ররাজনীতিবিদদের সহযোগিতা প্রত্যাশা করেন। আজ সন্ধ্যায় বিয়াম কনফারেন্স রুমে কক্সবাজার ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান মতবিনিময় করতে গেলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় ঢাকাস্থ কক্সবাজার সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, কক্সবাজার সমিতির সহ-সভাপতি শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোমিনুর রশিদ আমিন, কক্সবাজার সমিতির সহ-সভাপতি ব্যারিস্টার মিজান সাইদ,যুগ্ম সাধারণ সম্পাদক সুজন শর্মা, প্রচার প্রকাশনা সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম, সহ-আইন সম্পাদক হুমায়ুন কবির আহসান, সদস্য আরাফাত শোয়েব উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের প্রতিনিধিদল মতবিনিময়ে অংশ নেন।

সুজন শর্মার সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠানে বক্তারা সুষ্ঠু ধারার ছাত্ররাজনীতির মাধ্যমে কক্সবাজারকে আলোকিত করার আহবান জানান। অনানুষ্ঠানিক এই মতবিনিময় আলোচনায় কক্সবাজারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা সহ কল্যাণকর বিভিন্ন বিষয় আলোকপাত করা হয়।
বিডিনিউজ ইউরোপ/২২ নভেম্বর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ