• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

রিক্সা হারানো নাজমুলকে নতুন রিক্সা দিলেন ছাত্রলীগ সভাপতি জাবেদ হোসেন

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

রিক্সা হারানো নাজমুলকে নতুন রিক্সা দিলেন ছাত্রলীগ সভাপতি বক্কর

জীবিকা নির্বাহের একমাত্র অবলম্বন রিক্সা হারিয়ে ফেলে অসহায় হয়ে পড়া নাজমুল কে ব্যক্তিগত অর্থায়নে একটি নতুন রিক্সা উপহার দিয়ে মানবিকতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর।

নাজমুল সদর উপজেলাধীন খুনিয়াগাছ ইউনিয়ন এর মুন্সির বাজার এলাকার এমদাদুল হকের ছেলে। পাঁচ সদস্যের পরিবারের একমাত্র অবলম্বন সে এবং তার রিক্সা।

জানা যায়, গত এক মাস আগে লালমনিরহাট রেলওয়ে ওভারব্রিজের নিচে রিক্সা রেখে হোটেলে নাস্তা করতে ঢুকে নাজমুল। এরপর বেরিয়ে এসে রিক্সাটি পায়না।জীবিকা নির্বাহের একমাত্র অবলম্বন হারিয়ে ফেলে অসহায় হয়ে পড়ে নাজমুল।এবিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর জানতে পারলে তিনি নতুন রিক্সা উপহার দিয়ার প্রতিশ্রুতি দেন নাজমুল কে।সেই প্রতিশ্রুতি রাখতেই আজ নাজমুলকে একটি নতুন রিক্সা উপহার দেন তিনি।

নতুন রিক্সা উপহার পেয়ে অসহায় নাজমুল বলেন, রিক্সাটি হারিয়ে আমি একবারে ভেঙ্গে পড়ি। এরপর জাবেদ হোসেন বক্কর ভাই নতুন রিক্সা দেয়ার কথা দেয় আমাকে। আজ ভাই আমাকে একটা রিক্সা দিয়েছে। আমি কি বলবো ভাষা খুঁজে পাচ্ছি না। এই ঋণ আমি কখনেই শোধ করতে পারবোনা। দোয়া করি জাবেদ হোসেন বক্কর ভাই অনেক ভালো থাকুক। আল্লাহ ওনাকে সব সময় ভালো রাখুক।

এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর বলেন, নাজমুলের রিক্সা হারানোর খবরটি শুনে খুব খারাপ লাগে। আমি তাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম একটি রিক্সা দিবো। আজ সেটা দিতে পেরে আমার অনেক ভালো লাগছে আমার। দোয়া করবেন যেন আল্লাহ আমাকে এভাবে সব সময় মানুষের উপকার করার তৌফিক দান করেন।
বিডিনিউজ ইউরোপ/২২ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ