• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর জানাজা সম্পন্ন

ইমাম খাইর ককসবাজার
আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী (৭৬) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১৩ নভেম্বর) ভোররাত চারটার দিকে জেলা সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে টেকনাফের হ্নীলাস্থ বাড়িতে গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে নেয়া হয়।

তবে, কর্তব্যরত চিকিৎসকদের মতে, হাসপাতালে ভর্তির আগেই মারা যান মোহাম্মদ আলী।

মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মোহাম্মদ আলীর মেজ ছেলে রাশেদ মাহমুদ আলী।

তিনি জানান, মরহুম অধ্যাপক মোহাম্মদ আলীর নামাজে জানাজা আজ বিকেল সাড়ে চারটায় হ্নীলা দরগাহ সি এন্ড বি মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী ১৯৯৬-২০০১ সালে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত দলের জন্য নিবেদিত কর্মীবান্ধব নেতা ছিলেন অধ্যাপক মোহাম্মদ আলী। তিনি ৩ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।
অধ্যাপক মোহাম্মদ আলী সংসদ সদস্য থাকাকালীন মাদকের ব্যাপারে অত্যন্ত সতর্ক ছিলেন বিধায় টেকনাফের মাদক নিয়ে এত দূর্নামে লিপ্ত ছিল না। বর্তমানে যে সংকট চলমান রয়েছে এই কঠিন সময়ে এই গুণী মানুষ টির বড়ই প্রয়োজন ছিল বলে জানাজায় উপস্থিতির নিকট আক্ষেপ করতে লোকজনকে লক্ষ্য করা গেছে।
বিডিনিউজ ইউরোপ/১৩ নভেম্বর/ জ ই


আরো বিভন্ন ধরণের নিউজ