• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন:রাসেল শিশু কিশোর পরিষদ

মিনহাজ হোসাইন ( ইউরোপ) ইতালি
আপডেট : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

(ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে নাজমুল

বর্তমান পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি হাবিবুর রহমান নাজমুল।

দোয়া মাহফিলের হাবিবুর রহমান নাজমুলের তত্ত্বাবধায়নে ও আলম মাহমুদ, জামিলুল আরিফ জামিল, শরিফুল ইসলাম শরীফ, মেহেদি হাসান মাসুদ, এমডি আব্দুল ওয়াদুদ ও মামুনের সার্বিক সহযোগিতায় শুক্রবার বাদ জুম্মাহ রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় মসজিদে রোম এ (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় পরিচালনা করেন রোম মসজিদের ইমাম।

এসময় সংগঠনের পক্ষ থেকে সভাপতি হাবিবুর রহমান নাজমুল বলেন, আমাদের সকলের সু পরিচিত ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের শারীরিক সুস্থতা কামনায় আমাদের সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করেছি। আমরা প্রবাসীরা সবার কাছে দোয়া চেয়েছি। মহান আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরে নিয়ে আসেন।

উল্লেখ্য, সম্প্রতি করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে হাবিবুর রহমানের। এরপর তিনি ভর্তি রয়েছেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে।।গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম শান্ত।।তিনি জানান, ফলাফল পজেটিভ আসার পর হাবিবুর রহমানকে কেন্দ্রীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো আছে বলেও জানান সাইফুল ইসলাম। এবং এখনো তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিডিনিউজইউরোপটুয়েন্টিফোরডটকম/৩১মার্চ/জই


আরো বিভন্ন ধরণের নিউজ