• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

হাতীবান্ধায় ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নে ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে মোক্তারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, তরুণ সমাজসেবক শাহ মমিনুল ইসলাম তিনি খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

এতে প্রধান অতিথির বক্তব্যে শাহ মমিনুল ইসলাম বলেন ছাত্র-যুবকরা জাতির ভবিষ্যৎ। একমাত্র খেলাধুলা পারে সমস্ত অন্যায়, অপরাধ ও অসামাজিক কার্যকলাপ থেকে যুবকদেরকে বিরত রাখতে। এজন্য সকলকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার ব্যাপারে খুবই আন্তরিক।

এজন্য আমার পক্ষ থেকে আমার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ তরুণ তরুণীদের মাঝে এ সামগ্রী বিতরণ করে যাচ্ছি যাতে গ্রামের ছেলে মেয়েরা খেলাধুলার সুযোগ থেকে বঞ্চিত না হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোক্তারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সোবহান হোসেন,সিংগীমারী ইউপি সদস্য জসিম উদ্দিন,সাংবাদিক মাহির খানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
বিডিনিউজ ইউরোপ /২৪ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ