• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

টাঙ্গাইলে ধনবাড়ী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ী
আপডেট : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

টাঙ্গাইলে ধনবাড়ী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

টাঙ্গাইলস্থ ধনবাড়ী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অত্যন্ত আনন্দঘন আয়োজনের মাধ্যমে হয়েছে। শুক্রবার(১৯ ফেব্রুয়ারি) টাঙ্গাইল ইসলামী বিশ্ববিদ্যালয় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে (মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। টাঙ্গাইল শহরে অবস্থানরত ধনবাড়ী উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার শতাধিকের বেশি সদস্য ওই আনন্দ আয়োজনে অংশগ্রহণ করেন। সমিতির সদস্যদের সাথে তাদের পরিবার-পরিজনের অংশগ্রহণে বনভোজন টি পারিবারিক মিলন মেলায় পরিণত হয়। বনভোজনে আলোচনা সভা,ছেলে মেয়েদের বিভিন্ন রকমের খেলাধুলার আয়োজন বনভোজন কে অনেক প্রাণবন্ত ও আনন্দঘন করে তুলে। তাছাড়া অনুষ্ঠিত হয় আকর্ষণীয় লটারি ড্র। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরানী কনস্ট্রাকশনের পরিচালক খন্দকার তারিকুল ইসলাম তারেক, এসময় অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেক পরিবারকে নূরানী কনস্ট্রাকশনের পরিচালক খন্দকার তারিকুল ইসলাম তারেক এর সৌজন্যে দেয়াল ঘড়ি ও আয়োজক কমিটির পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা এম এ বারী সাহেবকে সম্মাননা প্রদান করা হয়।

টাঙ্গাইলস্থ ধনবাড়ী কল্যাণ সমিতির সভাপতি এ.জেড জাহাঙ্গীর খান বলেন, ধনবাড়ী উপজেলার অধিবাসী অগণিত মানুষ টাঙ্গাইল শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ অবস্থানে রয়েছে। ধনবাড়ী কল্যাণ সমিতি এই মানুষগুলোর মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি করেছে। টাঙ্গাইলস্থ ধনবাড়ী কল্যাণ সমিতি একটি ভালোবাসার পরিবার। বার্ষিক বনভোজন সফল করার পেছনে যারা অক্লান্ত পরিশ্রম করেছে তাদেরকে তিনি ধন্যবাদ জানান পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ থেকে সমিতির কার্যক্রম আরও বেগবান ও কল্যাণময় করার জন্য সকলকে যার যার অবস্থান থেকে এগিয়ে এসে কাজ করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন , সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আতাউর রহমান, অবসরপ্রাপ্ত মেজর মঞ্জুরুল হক, কাগমারী ফাঁড়ির অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন,বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ আরিফুর রহমান রুবেল,তৌহিদ তরফদার,মিজানুর রহমান, আসাদুজ্জামান শোয়েব, শরীফ আহমেদ, সহ আরো উপস্থিত ছিলেন ধনবাড়ী কল্যাণ সমিতির শুভাকাঙ্ক্ষী ও সকল সদস্যবৃন্দ।
বিডিনিউজ ইউরোপ /১৮ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ