• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীস থেকে ৫১৯ জন অভিবাসী ডিপোর্টের সিদ্ধান্ত

কামরুজ্জামান ভূইয়া বার্তা সম্পাদক বিডিএনইইউ
আপডেট : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

গ্রীস থেকে ৫১৯ জন অভিবাসী ডিপোর্টের সিদ্ধান্ত

গ্রীস ফ্রন্টটেক্স, ইউরোপীয় সীমান্ত এবং কোস্টগার্ড এজেন্সি ইউরোপীয় কমিশনকে তাদের দেশ থেকে ৫১৯ বিদেশী তাদের মূল দেশে ফিরে যাওয়ার জন্য একটি অনুরোধ জমা দিয়েছে, যারা আন্তর্জাতিক সুরক্ষার অধিকারী নয়।

বিশেষত, এজিয়ান দ্বীপপুঞ্জের বিসিসিগুলিতে বসবাসরত ১৪ জন বিদেশিদের তুরস্কে ফিরে আসার অনুরোধ অনুসরণ করে। গ্রীসও পাকিস্তানি বাংলাদেশী, আফগানিস্তানী মিশরী আলজেরিয়ান, ইরান এবং আরও ২০ টি দেশের নাগরিকদের নিজ দেশে ফিরে যাওয়ার অনুরোধ জানিয়েছে।

ইউরোপীয় মূল্যবোধ এবং আন্তর্জাতিক আইনের বিধিবিধানের প্রতি সম্মান সহ অভিবাসনে গ্রিসের অনুসরণ করা কঠোর কিন্তু সুষ্ঠু নীতির এটি একটি প্রয়োজনীয় পদক্ষেপ।

Αίτημα Ελλάδος προς Frontex για την απέλαση 519 αλλοδαπών


আরো বিভন্ন ধরণের নিউজ