• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

নবম ম্যাচে আরামবাগকে ৬-১ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে বসুন্ধরা কিংস

জহিরুল ইসলাম মিলন স্পোর্টস প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

নবম ম্যাচে আরামবাগকে ৬-১ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থান মজবুত করলো বসুন্ধরা কিংস

বাংলাদেশ প্রিমিয়ার লীগের নিজেদের নবম ম্যাচে আরামবাগকে ৬-১ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থান মজবুত করলো বসুন্ধরা কিংস।

আরামবাগকে পেয়ে যেন ছেলে-খেলায় মেতে উঠে বসুন্ধরা কিংস। একে একে হ্যাট্রিক পূরণ করেন দুই লাতিন ফুটবলার রাউল বেচাররা ও রবসন দ্যা সিলভা। ম্যাচের তিন মিনিটেই কিংসকে এগিয়ে নেন আর্জেন্টাইন রাউল বেচাররা। ডান পাশ থেকে সবুজের হাওয়ায় ভাসানো ক্রস লাফিয়ে উঠে মাথায় ছুইয়ে গোল পরিণত করেন রাউল।

তবে ম্যাচের ১৮ মিনিটে কাউন্টার আক্রমণে গোল পরিশোধ করে খেলায় ফেরা আভাস দেয় আরামবাগ ক্রীড়া সংঘ। আরামবাগের হয়ে গোল করেন নিহাত জামান উচ্ছাস।

এক সপ্তাহের মধ্যে চূড়ান্ত হবে বাংলা

এরপরই শুরু হয় বসুন্ধরা কিংসের গোল উৎসব। যার শুরুটা হয় ৩২ মিনিটে রবসনের গোলের মধ্য দিয়ে। ডান পাশ থেজে জনাথনের লম্বা ক্রস আরামবাগ ডিফেন্ডার হেডে ক্লিয়ার করার চেষ্টা করলেও তা রবসনের পায়ে যায়। সেখান থেকে বাম পায়ের শটে জালে খুজে পান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচে এগিয়ে যাওয়ার দশ মিনিট পর আবারও গ্যালারিতে উল্লাস ছড়ান রবসন। মাঝ মাঠ থেকে একক প্রচেস্টায় ডি-বক্সে ঢুকে বুটে মাথা দিয়ে শট গোলকিপারকে দিয়ে কিংসকে ৩-১ গোলে এগিয়ে নেয় রবসন।

দ্বিতীয়ার্ধেও আরামবাগের উপর আক্রমণের ধারা অব্যাহত রাখে অস্কার ব্রুজেন শিষ্যরা। যার ফলে ম্যাচের ৬৫ মিনিটে নিজের ২য় গোলের দেখা পান আর্জেন্টাইন রাউল বেচাররা। বাম পাশ থেকে রিমনের হাওয়ায় ভাসানো ক্রস থেকে পা লাগিয়ে বল জালে জড়ান রাউল। তবে নিজের হ্যাট্রিক পূরণ করতে বেশি সময় নেননি এই আর্জেন্টাইন। নয় মিনিট বাদের দলের পঞ্চম ও নিজের হ্যাট্রিক পূরণ করেন রাউল বেচাররা।

রাউল হ্যাট্রিক করবে আর অন্যদিকে রবসন দ্যা সিলভা লাতিন হয়েও হ্যাট্রিকের সুযোগ কাজে লাগাবে না তা কি হয়? রাউলের হ্যাট্রিকের তিন মিনিট পরেই নিজের হ্যাট্রিক পূরণ করেন রবসন। এই গোলের মধ্য দিয়েই চলতি লীগে নয় গোল করে লীগের সর্বোচ্চ গোল স্কোরার তালিকায় শীর্ষে অবস্থান করছেন রবসন দ্যা সিলভা।

চলতি সিজনে প্রিমিয়ার লীগে বসুন্ধরা কিংসের হয়ে প্রথম ও দ্বিতীয় হ্যাট্রিক করলেন এই দুই লাতিন ফুটবলার। এই জয়ে নয় ম্যাচে আট জয় ও এক ড্র’তে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ স্থানে বসুন্ধরা কিংস, অন্য দিকে আট ম্যাচের সব গুলাতেই হেরে টেবিলের তলানীতে আরামবাগ ক্রীড়া সংঘ।
বিডিনিউজ ইউরোপ /১৮ ফেব্রুয়ারী /জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ