• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচনের নৌকার বিজয় নিমাই চন্দ্র সরকার

ফরিদপুর থেকে নিজস্ব প্রতিনিধি নয়ন ফকির
আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচনের নৌকার বিজয় নিমাই চন্দ্র সরকার

ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচনে নিমাই চন্দ্র সরকার আওয়ামী লীগ মনোনীত

নৌকা প্রতীক ৯টি কেন্দ্র ২১৯৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন তার নিকটতম সতন্ত্র প্রাথী মোঃ মাসুদুর রহমান মাসুদ জগ প্রতীক পেয়েছেন ১২২৮ভোট।

শান্তিপূর্ন পরিবেশের মধ্যদিয়ে ভোট শেষ হয়। সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়। সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নির্বাচনকে শান্তিপূর্ন ও সুষ্ঠ করতে প্রশাসনের পক্ষ থেকে বিপুল সংখ্যক আইন শৃংখলারক্ষাকারী বাহিনী কে নিবাচ‌নের প‌রি‌বেশ সুষ্ঠু রাখার জন‌্য নিয়োজিত রাখা হয়েছে।
এবারের নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ছাড়াও স্বতন্ত্রসহ মোট ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সাধারন কাউন্সিলর হিসাবে ৩৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে ১৩ জন অংশ নিচ্ছেন।
এ পৌরসভায় ভোটার সংখ্যা ৮ হাজার ৬শ ৬৩ জন।
বিডিনিউজ ইউরোপ /১৫ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ