• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

উখিয়ায় র‍্যাব এর অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ আটক-১

এন আলম আজাদ ( কক্সবাজার) উখিয়া
আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

উখিয়ায় র‍্যাব এর অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ আটক-১

সীমান্ত উপজেলা টেকনাফ যেন মাদকের ডিপুতে ভরপুর।এই দুই উপজেলায় বসবাসরত মানুষের একমাত্র পেশা যেন মাদক।অল্প পরিশ্রমে অধিক মুনাফা আর রাতারাতি কোটিপতির তালিকায় নাম উঠানোর প্রতিযোগীতায় লিপ্ত মাদককারবারীরা।আইনশৃঙ্খলা বাহিনীর একের পর এক সাড়াশি অভিযানেও থামানো যাচ্ছে না এই পেশার সাথে সংশ্লিষ্ট মাদক ব্যবসায়ীদের।এমনি একটি দুঃসাহসিক অভিযানে নামে কক্সবাজারস্হ র‍্যাব এর একটি চৌকুস টিম।
তারা কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ অজিত বড়ুয়া নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করে।

শনিবার বিকাল ৩ টার দিকে গোপন সংবাদ পেয়ে রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকায় অভিযান পরিচালনা করে ঐ মাদককারবারীকে আটক করতে সক্ষম হয়। আটক অজিত বড়ুয়া কুতুপালং পূর্ব পাড়া এলাকার গোরাধন বড়ুয়ার ছেলে।

র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুতুপালং গ্রামের আব্বাসের বসতঘরে অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় অজিত বড়ুয়াকে আটক করা হলেও অপর জন পালিয়ে যায়। পরে পলাতক আসামীর বসতবাড়ি তল্লাশী করে প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১৮ টি বিদেশী মদের বোতল, ৫ টি বিদেশী উইস্কির বোতল, ৪২ টি বিয়ার ক্যান এবং ১৬ লিটার ২৫০ মিলি দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে সে এবং পলাতক আসামী দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে উপরোক্ত মাদকদ্রব্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান র‍্যাব-১৫ এর এই কর্মকর্তা।
বিডিনিউজ ইউরোপ /৬ ফেব্রুয়ারী /জই


আরো বিভন্ন ধরণের নিউজ