• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় ভেলাগুড়ি ইউপি নির্বাচন : আ’লীগের প্রার্থী হতে চান এমদাদ হোসেন

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

হাতীবান্ধায় ভেলাগুড়ি ইউপি নির্বাচন : আ’লীগের প্রার্থী হতে চান এমদাদ হোসেন

লালমনিরহাটঃলালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার আসন্ন ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান বিশিষ্ট ব্যবসায়ী পরিচ্ছন্ন ব্যক্তিত্ব, তরুণ সমাজসেবক এমদাদ হোসেন।

স্হানীয় সরকার এই নির্বাচনকে ঘিরে চলছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ।নৌকা মার্কার মনোনয়ন পেতে নিজ নিজ ইউনিয়নে অনেকেই করছেন গণসংযোগ।

খোঁজ নিয়ে জানা গেছে, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন ভেলাগুড়ি ইউনিয়নের সাধারণ মানুষদের সাহায্য সহযোগীতা করে আসছেন। ভেলাগুড়ি ইউনিয়ন আ’লীগ কর্মীর অনেকেই জানান, এমদাদ হোসেন ভেলাগুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের একজন সক্রিয় সদস্য। করোনা কালে তিনি আমাদের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়েছেন। আমরা চাই এমদাদ হোসেন এবার নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হলে ভেলাগুড়ি ইউনিয়নবাসীর উন্নয়ন ঘটবে।

ভেলাগুড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্বপন জানান, এমদাদ হোসেন চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী। তিনি এবার চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন। নৌকা মার্কা পেলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন ইনশাআল্লাহ।

জানা গেছে, চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন। মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন বলেন, চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি খুবই আত্মবিশ্বাসী। তবে আওয়ামী লীগ যাকেই মনোনয়ন দেবে তার পক্ষেই মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।
বিডিনিউজ ইউরোপ /২৫ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ