• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসে ৫৩৪ ইউরো করে অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর মাসের জন্য অর্থ প্রদান ১২ জানুয়ারি

কামরুজ্জামান ডালিম ভুঁইয়া ( গ্রীস) এথেন্স
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

৫৩৪ ইউরো: অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর মাসের জন্য অর্থ প্রদান ১২ জানুয়ারি।

সঠিক পুনরাবৃত্তির বা ব‍্যাংকের একাউন্ট পরিবর্তনের জন্য নতুন সময়সীমা এবং অর্থ প্রদান

অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর মাসের জন্য বিবৃতিগুলির সঠিক পুনরাবৃত্তি বা সংশোধনীর জমা দেওয়ার জন্য নতুন সময়সীমা গতকাল, বৃহস্পতিবার থেকে শুরু ।

বিশেষত, কর্মীদের জন্য নিয়োগ চুক্তি স্থগিতের আনাসতলি ঘোষণা জমার জন্য কোন এতিসি জমা দেওয়া হয়নি পাশাপাশি সঠিক পুনরাবৃত্তিগুলি কেবলমাত্র অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর 2020 মাসের জন্য কর্মসংস্থানের চুক্তির আনাসতলি স্থগিতাদেশ বাড়ানোর জন্য। এতিসি জমা দেননি তাদের জন্য নতুন সময় দেওয়া হয়েছে।

আরো বিস্তারিত:

১. ২০২০অক্টোবর মাসের জন্য, জমা দেওয়ার সময়সীমা আজ থেকে ১১ জানুয়ারী, ২০২১ পর্যন্ত।

২. ২০২০ নভেম্বর মাসের জন্য ১২ জানুয়ারী থেকে ১৪ জানুয়ারী, ২০২১পর্যন্ত।

৩. ২০২০ ডিসেম্বর মাসের জন্য, ১৫ জানুয়ারী ২০২১ থেকে ১৮ জানুয়ারী ২০২১ পর্যন্ত সাসপেনশন জমা দেওয়া সম্ভব।
একই সাথে ১৫ ই জানুয়ারী ২০২১ অবধি শিল্প ও সংস্কৃতি পেশাদার, ট্যুর গাইড এবং ট্যুর গাইডগুলিতে একতরফা দায়িত্বশীল ঘোষণা জমা দেওয়া সম্ভব।

যে কর্মচারীরা আগে বিবৃতি বা এতিসি জমা দিয়েছেন তাদের নতুন বিবরণ দেওয়ার প্রয়োজন নেই যদি না তারা তাদের বিবরণ পরিবর্তন করতে চান (যেমন একাউন্ট পরিবর্তন )।
বিডিনিউজ ইউরোপ /১০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ