• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
ভিয়েনা ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে শান্তি আলোচনার আয়োজন করতে প্রস্তুত – চ্যান্সেলর কার্ল সমুদ্রে উদ্ধার কাজ অনিয়মিত অভিবাসনকে উৎসাহিত করে না: ফ্রন্টেক্স প্রধান ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা দেশজুড়ে ছাত্র- জনতার ‘শহীদী মার্চ’ ভোলায় র‍্যালি নারী ও শিশুসহ আটককৃত নিরাপরাধ “বম” দের মুক্তি দাবি দেশের ৫৫ নাগরিকের সেনা নিরাপত্তায় গাজীপুরে পোশাক কারখানা চালু দেশের প্রধান নির্বাচন কমিশনার সহ বাকী চার কমিশনারের পদত্যাগ দেশের বন্যার ক্ষয়-ক্ষতি কাটিয়ে উঠতে সহযোগিতা প্রদান করার আশ্বাস দিয়েছে জাপান বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন বৃটিশ হাইকমিশনার বৈষম্য বিরোধী ও ছাত্র-জনতার গণ আন্দোলনে এখন পর্যন্ত ৮০০ শহীদের নাম পাওয়া গেছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসে স্কুলগামী ছাত্রছাত্রীদের জন্য সরকারের নতুন নিয়ম ঘোষণা

কামরুজ্জামান ভূইয়া ( এথেন্স) গ্রীস
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

গ্রীসে স্কুলের ছাত্র ছাত্রীদের জন্য সরকারের নতুন নিয়ম ঘোষণা সমূহ নিম্নে উল্লেখ করা হয়েছে।
স্কুলে যাওয়া আসার জন্য বাবা-মায়েরা তাদের বাচ্চাদের যে কোডটি প্রেরণ করতে হবে অথবা কি রেজিস্ট্রেশন ফর্ম সাথে থাকতে হবে জেনে নিন।

১১ ই জানুয়ারী সোমবার, বিদ্যালয়গুলি (প্রাথমিক ও কিন্ডারগার্টেন) খোলবে তাই, তাদের বাচ্চাদের স্কুলে যাওয়ার জন্য, পিতামাতাকে একটি এসএমএস পাঠাতে হবে ১৩০৩৩ নম্বরে ৪ নাম্বার কোড এবং একই সময়ে, শিক্ষার্থী নিবন্ধন ফর্মটি নিয়ে যেতে ও পারেন।

13033 নম্বরে এসএমএস করতে হবে:
4 [ফাঁকা] নাম এবং বাড়ির ঠিকানা

এছাড়াও, একটি সম্পূর্ণ ছাত্র স্থানান্তর প্রশংসাপত্রের প্রয়োজন, যা স্কুল অধ্যক্ষের দ্বারা স্বাক্ষরিত হবে, যা স্কুল ইউনিটের ঠিকানা এবং শিক্ষার্থীর বাড়ির ঠিকানা নির্দেশ করবে।

পরিবহন ফর্ম

নাবালিক এবং প্রাপ্তবয়স্ক শিক্ষার্থীর ভ্রমণের প্রশংসাপত্র থাকায় শিক্ষার্থীরা ভ্রমণের ফর্ম নিয়ে স্কুলে ভ্রমণের সুযোগ পাবে।
বিডিনিউজ ইউরোপ /১০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ