• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
পর্তুগালের আবহাওয়া অধিদপ্তর নয়টি জেলা কে “কমলা” সতর্কতার ঘোষণা করেন অভিবাসন আইনের কঠোর প্রয়োগ কামনা করেন গ্রিক অভিবাসন ও আশ্রয় মন্ত্রী নিকোস অত্যাচারীদের পরিণাম কেমন হবে ইসলামের দৃষ্টিতে কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয় অভিবাসীদের জন্য ইতালি তৈরি করল আশ্রয় কেন্দ্র আলবেনিয়ায় পুনর্নির্বাচিত PASOK নেতা নিকোস আন্দ্রোলাকিস কে গ্রিক প্রধানমন্ত্রীর অভিনন্দন ভিয়েনায় উৎসব মুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপন ইসরায়েলে সেনা পাঠানোর ঘোষণা যুক্তরাষ্ট্রের যুদ্ধবিরতির জন্য জাতিসংঘকে আহ্বান জানাতে যাচ্ছে লেবানন জনপ্রিয় সামাজিক মাধ্যম টিকটকের শত শত কর্মী ছাঁটাই
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

পর্তুগালের আবহাওয়া অধিদপ্তর নয়টি জেলা কে “কমলা” সতর্কতার ঘোষণা করেন

বিডিনিউজ ইউরোপ ইন্টারন্যাশনাল ডেক্স
আপডেট : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

পর্তুগালের আবহাওয়া অধিদপ্তর নয়টি জেলা কে “কমলা” সতর্কতার ঘোষণা করেন। পর্তুগিজ ইনস্টিটিউট অফ দ্য সি অ্যান্ড অ্যাটমোস্ফিয়ার ( আইপিএমএ ) অনুসারে, মূল ভূখণ্ডের পর্তুগালের নয়টি জেলা কে মঙ্গলবার ১৫ অক্টোবর “কমলা” সতর্কতার অধীনে ঘোষণা করেছেন ।বৃষ্টির পূর্বাভাসের কারণে, কখনও কখনও ভারী এবং বজ্রঝড় সহ প্রবাহিত হওয়ার সম্ভাবনা জারি করেছে।

লিসবন এবং সেটুবাল জেলাগুলি বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টার মধ্যে একটি কমলা সতর্কতার অধীনে থাকবে, যখন এভোরা, ফারো, সান্তারেম, লেইরিয়া এবং বেজা রাত ৯ টা পর্যন্ত সতর্কতা প্রসারিত করবে, IPMA এর একটি সর্তকীকরণ অনুসারে ।

পোর্টালেগ্রে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টার মধ্যে কমলা সতর্কতা সক্রিয় করে, যখন ক্যাস্টেলো ব্র্যাঙ্কো একই সতর্কতা প্রয়োগ করেছেন, বুধবার মধ্যরাত পর্যন্ত।যখনই মাঝারি থেকে উচ্চ ঝুঁকির আবহাওয়া পরিস্থিতি থাকে তখনই IPMA দ্বারা কমলা সতর্কতা জারি করা হয়।

bdnewseu/16October/ZI/Portugal


আরো বিভন্ন ধরণের নিউজ