• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
পর্তুগালের আবহাওয়া অধিদপ্তর নয়টি জেলা কে “কমলা” সতর্কতার ঘোষণা করেন অভিবাসন আইনের কঠোর প্রয়োগ কামনা করেন গ্রিক অভিবাসন ও আশ্রয় মন্ত্রী নিকোস অত্যাচারীদের পরিণাম কেমন হবে ইসলামের দৃষ্টিতে কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয় অভিবাসীদের জন্য ইতালি তৈরি করল আশ্রয় কেন্দ্র আলবেনিয়ায় পুনর্নির্বাচিত PASOK নেতা নিকোস আন্দ্রোলাকিস কে গ্রিক প্রধানমন্ত্রীর অভিনন্দন ভিয়েনায় উৎসব মুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপন ইসরায়েলে সেনা পাঠানোর ঘোষণা যুক্তরাষ্ট্রের যুদ্ধবিরতির জন্য জাতিসংঘকে আহ্বান জানাতে যাচ্ছে লেবানন জনপ্রিয় সামাজিক মাধ্যম টিকটকের শত শত কর্মী ছাঁটাই
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

পুনর্নির্বাচিত PASOK নেতা নিকোস আন্দ্রোলাকিস কে গ্রিক প্রধানমন্ত্রীর অভিনন্দন

ইন্টারন্যাশনাল ডেস্ক রিপোর্ট বিডিনিউজ ইউরোপ
আপডেট : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪

প্রধানমন্ত্রী কিরিয়াকোস মিৎসোটাকিস নতুন পুন র্নির্বাচিত PASOK নেতা নিকোস আন্দ্রোলাকিস কে অভিনন্দন জানিয়েছেন।এছাড়াও গ্রিসের সকল রাজ নৈতিক দলের পক্ষ থেকে এই পাসকের নেতাকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও গ্রিসের প্রধানমন্ত্রী ক্রিয়াকোস মিৎসোতাকিস ফোনালাপের সময়, প্রধান মন্ত্রী পারস্পরিক স্বার্থের বিষয়ে আলোচনার লক্ষ্যে শীঘ্রই আন্দ্রোলাকিসের সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন।এদিকে পাসকের দলনেতা নির্বাচন টি অত্যন্ত স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে সমাপ্ত হয়েছে।

হ্যারি ডুকাস যিনি ৪০.১ শতাংশ ভোট পড়েছে যার সংখ্যা হলো ৮৪৫১২ ভোট রেকর্ড করেছেন । বিজয়ী প্রার্থী গতকালের দ্বিতীয় রাউন্ডের নির্বাচনী লড়াইয়ে ৫৯.৯ শতাংশ ভোট পড়েছে যার সংখ্যা হলো ১২৬ ২২২ ভোট ।সংশ্লিষ্ট প্রক্রিয়ায় ২০২১ সালে তিনি  ১৩৯৪৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন এ নিয়ে অ্যান্ড্রোলাকিস স্পষ্টভাবে জিতেছেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে নতুন নেতৃত্বের মাধ্যমে পাসক কে এমন উচ্চতায় নিয়ে যাবেন যেন গ্রিক জনগণের সর্বোচ্চ আস্থার জায়গায় পরিণত হয়।

সে লক্ষ্যে পাসকের নেতাকর্মীদের মধ্যে আস্তা সৃষ্টি হয়েছে ফলে উনাকে পুনরায় দলনেতা নির্বাচন করেছেন ।তিনি দলীয় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন আগামী দিনে ঐক্যের ভিত্তিতে দল পরিচালনা করবে বলে তিনি তার নেতাকর্মীদেরকে আশ্বস্ত করেছেন বিজয়ী ভাষনের মাধ্যমে।

bdnewseu/14October/ZI/gr


আরো বিভন্ন ধরণের নিউজ