• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি

তানজিল হোসেন, ভোলা
আপডেট : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি।ভোলা সদর উপ জেলায় পূর্ব শত্রুতার জের ধরে দুইজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহত দুজনেই ভোলা সদর হাসপা তালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে ভোলা সদর উপ জেলা ভেদুরিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মজিবুর হাজী বাড়ীতে এই ঘটনা ঘটে।আহতরা হলেন, মোঃ মাইনুদ্দিন তাছনুর বেগম বর্ত মানে আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসা ধীন রয়েছেন। স্থানীয়দের কাছ থেকে বক্তব্য আনতে গিয়ে বাজে বিপত্তি যার সাথে এই বিষয় কথা বলি তারাই বলেন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। তাই এই বিষয় স্থানীয়দের কাছ থেকে বক্তব্য আনা সক্ষম হয়নি।

আহত ভুক্তভোগীরা জানান, আমাদের প্রতিবেশী সিরাজ গংদের সাথে দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা ছিল।আজ আমাদের স-মিলের পাশে কাটা গাছ সরানোকে কেন্দ্র করে মোঃ সিরাজ, মোঃ স্বাধীন, মোঃ আনোয়ার, ও আকবর ধারালো অস্ত্র দিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

এই ঘটনার বিষয় অভিযুক্তদের সাথে কথা বললে তারা জানান, স-মিলের গাছ সরানো কে কেন্দ্র করে তর্ক বিতর্ক হলে মাইনুদ্দিন ও তার পরিবার আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

এই বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ভুক্তভোগীর পরিবার জানান, আমরা এখনো থানায় কোন অভিযোগ করিনি। তবে আদালতে মামলা দায়ের করব।

bdnewseu/17September/ZI/Crime


আরো বিভন্ন ধরণের নিউজ