• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আগামী সোমবার এথেন্সের টেক্সি ইউনিয়ন ধর্মঘটের ডাক দিয়েছে

জহিরুল ইসলাম ইন্টারন্যাশনাল ডেক্স থেকে বিডিনিউজ ইউরোপ
আপডেট : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

আগামী সোমবার এথেন্সের টেক্সি ইউনিয়ন ধর্মঘটের ডাক দিয়েছে।আগামী সোমবার ৯ সেপ্টেম্বর ২৪ ঘন্টার ধর্মঘটের ডাক দিয়েছেন। সংগঠনের পক্ষ থেকে সোমবার সকাল ৬ টা থেকে মঙ্গলবার সকাল ৬ টায় ধর্মঘট শেষ হবে বলে জানিয়েছেন SATA বলতে গ্রিসের টেক্সি ইউনিয়ন। এর পূর্ণ রূপ হচ্ছে Syndikato Aftokinitiston Taxi. এটির প্রধান কার্যালয় হচ্ছে Street Marni 17, Vathis Square 10433, Athens Attica, Greece.

ধর্মঘট উপলক্ষে সোমবার এথেন্সের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল শেষে সিনদাগমা স্কয়ারে সমাবেশ করবে বলে জানিয়েছেন।

সংগঠনের পক্ষ থেকে ধর্মঘটের কারণ হিসেবে জানিয়েছেন নতুন কর, বীমা আইন এবং ২০২৬ সাল থেকে সকল টেক্সি বৈদ্যুতিক গাড়িতে রুপান্তরিত করতে গ্রিক সরকারের সিদ্ধান্তের বিরোধিতা উপলক্ষে এই ধর্মঘট হবে বলে টেক্সি ইউনিয়ন জানিয়েছেন। উক্ত ধর্মঘট সফল করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন SATA.
bdnewseu/8 September/ZI/TAXI


আরো বিভন্ন ধরণের নিউজ