• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

শহিদুল ইসলাম মামুনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাফিজ মাছুম আহমেদ দুধরচকী সিলেট থেকে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও গবেষক এবং কলামিষ্ট
আপডেট : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

শহিদুল ইসলাম মামুন সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও যুক্তরাজ্য বিএনপি নেতা শাহিদুল ইসলাম মামুন সাহেবের সুস্থতা কামনায় খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল গত বৃহস্পতিবার (১৫ আগস্ট ২০২৪) রাত ৯টায় সিলেটে হযরত শাহজালাল রহ, মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।মিলাদা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হযরত মাওলানা আব্দুল হক মিরাসি, মাওলানা তোফায়েল আহমেদ, মাওলানা বদরুল ইসলাম, হাফিজ মোস্তফা আহমদ, ক্বারী সাব্বির আহমদ, হাফিজ হারুনুর রশিদ, হাফিজ জসিম উদ্দিন, হাফিজ মাহতাব উদ্দিন, হাফিজ ফয়সল আহমদ,হাফিজ নোমান আহমদ, হাফিজ তাজ উদ্দিন, হাফিজ সালমান আহমদ, হাফিজ ছাদেক আহমদ প্রমুখ সহ বিপুল সংখ্যক মুসল্লিগণ।

দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, বিশিষ্ট রাজনীতিবিদ শিক্ষানুরাগী, সমাজসেবক লন্ডন প্রবাসী জনাব শাহিদুল ইসলাম মামুন সাহেব প্রবাসে থাকা সত্ত্বেও মানুষের সেবায় নিয়োজিত। শুধু মানব সেবা নয়, তাঁর অবদান সমাজের বিভিন্ন ক্ষেত্রে রয়েছে। যেমন বিভিন্ন মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট ও অসহায় মানুষকে সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছেন। তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দুধরচকী আরো বলেন, আমরা তার সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত কামনায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আল্লাহ পাক যেন উনাকে পরিপূর্ণ সুস্থ ও দীর্ঘ নেক হায়াত দান করেন।

পবিত্র কোরআন শরিফ খতম ও মিলাদ মাহফিল শেষে শহিদুল ইসলাম মামুন সাহেবের সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত কামনা, দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

bdnewseu/18August/ZI/Sylhet


আরো বিভন্ন ধরণের নিউজ