• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলার চরফ্যাশনে সন্ত্রাসী হামলার শিকার যুগান্তর প্রতিনিধি এম আমীর হোসেন

রিপন শান বিশেষ প্রতিনিধি ভোলা
আপডেট : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

ভোলার চরফ্যাশনে সন্ত্রাসী হামলার শিকার যুগান্তর প্রতিনিধি এম আমীর হোসেন।ভোলার চরফ্যাশনে মোবাইল ফোনে মসজিদ থেকে ডেকে নিয়ে যুগান্তর পত্রিকার চরফ্যাশন দক্ষিণ প্রতিনিধি ও চরফ্যাশন প্রেসক্লাবের সহ-সভাপতি এম আমির হোসেনের ওপর হামলার ঘটনা ঘটেছে।১৪ আগস্ট ২০২৪ বুধবার বিকালে আসরের নামাজ পড়তে গেলে চর মাদ্রাজের যুবদল কর্মী গিয়াস উদ্দিন হওলাদার এই হামলা করেন। এ সময় আমীর হোসেনের ডাক-চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন এম আমির হোসেন জানান, বিকালে তিনি তার বাসাসংলগ্ন আল মদিনা মসজিদে আসরের নামাজ আদায় করতে যান। নামাজরত অবস্থায় চর মাদ্রাজের যুবদল কর্মী গিয়াস উদ্দিন হওলাদার তার মোবাইল ফোনে একাধিক ফোন দেন। নামাজ শেষে তাকে আবারও ফোন দিয়ে তিনি কোথায় আছেন জানতে চান।

তার অবস্থান নিশ্চিত করে ওই মসজিদের সামনে এসে অতর্কিত হামলা চালিয়ে মারধর করে গুরুতর জখম করে। তার চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে এসে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে যান।

bdnewseu/18August/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ